জিয়া স্মৃতি জাদুঘরের নাম ফলক মুছে ফেলার প্রতিবাদ
পুলিশ কমিশনার ও ডিসিকে স্বারকলিপি দিয়েছে বিএনপি

0
.

চট্টগ্রামের জিয়া স্মৃতি জাদুঘরের নাম ফলক থেকে জিয়ার নাম মুছে ফেলার প্রতিবাদে জেলা প্রশাসক ও পুলিশ কমিশনারকে নগর বিএনপির স্মারক লিপি প্রদান ও আগামীকাল মঙ্গলবার মানববন্ধন

চট্টগ্রামের কাজীর দেউরীস্থ জিয়া স্মৃতি জাদুঘরে অবস্থিত জিয়ার ম্যুরাল কাপড় দিয়ে ঢেকে রাখা ও নামফলক থেকে জিয়ার নাম মুছে ফেলার বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে চট্টগ্রাম জেলা প্রশাসক ও পুলিশ কমিশনারকে স্বারকলিপি দিয়েছে চট্টগ্রাম মহানগর বিএনপি।

সোমবার ২৫ ফেব্রুয়ারী দুপুরে চট্টগ্রাম মহানগর বিএনপির পক্ষ থেকে স্মারক লিপি প্রদান করা হয়।

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর এর নেতৃত্বে চট্টগ্রাম জেলা প্রশাসক মোঃ ইলিয়াস হোসেন ও পুলিশ কমিশনার মাহবুবুর রহমানকে স্মারক লিপি প্রদান কালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি এড. আব্দুস সাত্তার, দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি এড. ইফতেখার হোসেন মহসিন, চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক গাজী মোঃ সিরাজ উল্লাহ, শাহেদ বক্স, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মঞ্জুর রহমান চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সম্পাদক বৃন্দ রফিকুল ইসলাম, মোঃ ইদ্রিস আলী, আবু মুসা, আলমগীর নুর, আব্দুল হাই, হাসান ওসমান, মহিলা দল নেত্রী আঁখি সুলতানা, নগর ছাত্রদল নেতা বশিরুল ইসলাম পলাশ প্রমুখ।

স্মারকলিপি প্রদানকালে জেলা প্রশাসক ও পুলিশ কমিশনার বিএনপি নেতৃবৃন্দের বক্তব্য ধৈর্য্যসহকারে শুনেন এবং এ বিষয়ে তাদের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

আজ মানববন্ধন
চট্টগ্রামের জিয়া স্মৃতি জাদুঘরের নাম পরিবর্তনের ষড়যন্ত্রের প্রতিবাদে আজ মঙ্গলবার চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালিত হবে।

সকাল ১০ টায় নগরীর কাজীর দেউরীস্থ দলীয় কার্যালয়ের সামনে নুর আহম্মদ সড়কে এ কর্মসূচি অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছে নগর বিএনপির সহ সহ দফতর সম্পাদকমোঃ ইদ্রিস আলী।

মানববন্ধন কর্মসূচীতে অংশ নিতে মহানগরীর সকল নেতার্মীর প্রতি অনুরোধ জানানো হয়।

কোন মন্তব্য নেই