অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী পলাশের লাশ পরিবারের কাছে হস্তান্তর

0
.

বাংলাদেশ বিমানের ‘ময়ূরপঙ্খী’ ফ্লাইট ছিনতাই করতে গিয়ে যৌথ বাহিনীর কমান্ডো হামলায় নিহত চিত্রনায়িকার সিমলার স্বামী পলাশ আহমেদের লাশ অবশেষে পরিবারের কাছে হম্তান্তর করেছে চট্টগ্রামের পতেঙ্গা থানা পুলিশ।

গতকাল সোমবার দিবাগত রাত তিনটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে থেকে পলাশের লাশ গ্রামের বাড়ী নারায়নগঞ্জে নিয়ে যান তার বাবা পিয়ার জাহান সরদার।

এর আগে রাতে তিনি চট্টগ্রাম এসে ছেলের লাশ সনাক্ত করেন।

পুলিশের কর্ণফুলী জোনের সহকারী কমিশনার (এসি) জাহিদুল ইসলাম, পলাশের মরদেহ শনাক্ত এবং লাশ হস্তান্তরের জন্য পলাশের বাবা পিয়ার সরদারকে চট্টগ্রামে নিয়ে আসা হয়। পরে তার কাছে ছেলের মরদেহ হস্তান্তর করা হয়। হস্তান্তরের পূর্বে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়। রাত ৩টার দিকে পিয়ার জাহান সরদার পলাশের মরদেহ নিয়ে বাড়ির উদ্দেশে রওনা হন।

নারায়ণগঞ্জের সোনারগাঁও সদর উপজেলার পিরিজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামে তাকে দাফন করা হতে পারে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

এদিকে সোমবার (২৫ ফেব্রুয়ারি) রাতে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের সিভিল এভিয়েশন বিভাগের প্রযুক্তি সহকারী দেবব্রত সরকার বাদী হয়ে পলাশ সহ অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিকে আসামী করে সন্ত্রাসবিরোধী আইন ও অপরাধ দমন আইনে পতেঙ্গা থানায় মামলা করেন।