অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

৪ ঘণ্টায় ভোট পড়েছে ১৫৮টি!

0
.

মিরপুর মডেল একাডেমি উচ্চ বিদ্যালয়ে পাঁচটি ভোটকেন্দ্র। মোট বুথের সংখ্যা ১৯। ভোটার সংখ্যা ভোটার নয় হাজার ১৬৩। ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ১১ নম্বর ওয়ার্ডের এই স্কুলের পাঁচ কেন্দ্রে দুপুর ১২টা পর্যন্ত ভোট পড়েছে ১৫৮টি।

ডিএনসিসির মেয়র পদে উপনির্বাচন, নতুন ১৮টি ওয়ার্ডের সাধারণ নির্বাচন, দুইটি ওয়ার্ডে উপনির্বাচন এবং ঢাকা দক্ষিণ সিটির (ডিএসসিসি) নতুন ১৮টি ওয়ার্ডের সাধারণ নির্বাচনের ভোট গ্রহণ চলছে। আজ সকাল আটটা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

মিরপুর মডেল একাডেমি উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রগুলো হলো ৩৬০, ৩৬১, ৩৬২, ৩৭০ ও ৩৭১। এর মধ্যে ৩৭১ নম্বর কেন্দ্রটি নারী ভোটারদের। এতে ভোটারের সংখ্যা এক হাজার ৪৯৬। দুপুর ১২ টা পর্যন্ত ভোট পড়েছে নয়টি।

কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা গোলাম মোস্তফা গণমাধ্যমকে বলেন, বৃষ্টির কারণে ভোটার উপস্থিতি অনেকটা কম। তবে মানুষের ভোট নিয়ে আগ্রহ কম। এবার বাড়ি বাড়ি ভোটার স্লিপও সরবরাহ করা হয়নি।

৩৬০ নম্বর সরকারি ডিটাইপ কলোনির কেন্দ্রে মোট ভোটার এক হাজার ৯৭৬। এর মধ্যে পড়েছে ২০টি ভোট। এই কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা অতুল চন্দ্র পণ্ডিত বলেন, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে।

ভোট কেন্দ্রগুলোতে নৌকা মার্কার প্রার্থীর পোলিং এজেন্ট পাওয়া গেছে। অন্য কোনো দলের এজেন্ট পাওয়া যায়নি। এসব কেন্দ্রে ভোটার প্রায় নেই বললেই চলে। তবে নৌকার ব্যাজ ঝোলানো ২৫ থেকে ৩০ জনের দলকে প্রায় প্রতিটি কেন্দ্রের সামনে দেখা গেছে।