অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে বসতঘরে ডাকাতি, অস্ত্রের মুখে স্বর্ণ ও নগদ টাকা লুট

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
জেলার সীতাকুণ্ডে গভীররাতে একটি বসতঘরে ডাকাতির ঘটনা ঘটেছে।  এসময় সংঘবদ্ধ ডাকাত দল ঘরের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণ,নগদ টাকা ও মোবাইল সেট লুট করে নিয়ে যায়।

শনিবার রাত ১টায় উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়নের পূর্ব লালানগর এলাকার জান মোহাম্মদ ভূঁইয়া বাড়ির শাহ আলমের বসতঘরে এ ডাকাতির ঘটনা ঘটে।

গৃহকর্তা শাহ আলম জানান, গভীররাতে ঘরের গ্রীলের তালা ভেঙ্গে ১০/১৫ জন ডাকাত ভেতরে প্রবেশ করে। ডাকাতদল আমাদের অস্ত্রের মুখে জিম্মি করে একটি কক্ষের ভেতরে ঢুকিয়ে দরজা বন্ধ করে দেয়। এরপর ডাকাতদল ঘরের আলমারীর তালা ভেঙ্গে ২৫ ভরি স্বর্ণ,৩০ হাজার নগদ টাকা ও ১০ টি মোবাইল লুট করে পালিয়ে যায়।

এ ঘটনার পর আমাদের চিৎকারে আশপাশের লোকজন এসে দরজা খুলে আমাদের উদ্ধার করেন এবং তাৎক্ষনিক বিষয়টি সীতাকুণ্ড থানা পুলিশকে অবহিত করা হয়। ঘটনার খবর পেয়ে সকালে সীতাকুণ্ড থানার অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রানী সাহা,ওসি দেলওয়ার হোসেন ও ওসি (তদন্ত) আফজাল হোসেন ঘটনাস্থল পরিদর্শণ করেন।

সীতাকুণ্ড থানার ওসি মোঃ দেলওয়ার হোসেন জানান,“ডাকাতির খবর পেয়ে আমরা এএসপি সার্কেলের নের্তৃত্বে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ডাকাতিরোধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। আজ থেকে তা আরো জোরদার করা হবে।”