অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

লোহাগাড়া প্রবাসীর স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

0
.

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় এক প্রবাসীর স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। নিহত গৃহবধূর নাম সালেহা আক্তার (২০)।

তিনি উপজেলার পদুয়া ধলিবিলা হানিফার চর এলাকার সৌদি প্রবাসী জসিম উদ্দিনের স্ত্রী।

আজ বৃহস্পতিবার (৭ মার্চ) ভোরে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নিহত সালেহা আক্তারের সাথে উপজেলার পদুয়া ধলিবিলা হানিফার এলাকার ওলা মিয়ার ছেলে সৌদি আরব প্রবাসী জসিম উদ্দিনের সাথে ২ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর তাদের মধ্যে পারিবারিক কলহ সৃষ্টি হয়।

নিহত সালেহার পরিবারের দাবী শশুর বাড়ীর লোকজন সালেহাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

নিহত সাহেলা আক্তারের শ্বাশুড়ি ফাতেমা বেগম বলেন, রাতে দু’জনই এক সাথে ঘুমিয়েছিলাম। ফজরের নামাজ পড়ার জন্য আমি রুম থেকে ওজু করতে বের হয়। ওজু করে নামাজ শেষে রুমে গিয়ে দেখি বাড়ির ছাদের সাথে উড়না প্যাছানো অবস্থায় পুত্রবধূ সাহেলা ঝুলন্ত দেহ। দেখেই আমি চিৎকার দিই। চিৎকারে পাশের রুমে ঘুমানো আরেক পুত্রবধূ মনোয়ারা বেগম দৌঁড়ে এসে প্যাছানো ওড়া থেকে খুলে তাকে দ্রুত লোহাগাড়া উপজেল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণ করেন।

ঘটনার খবর পেয়ে লোহাগাড়া থানা পুলিশের এসআই অজয় দেব শীল হাসপাতাল পরিদর্শন করেন এবং লাশের সুরতহাল শেষে লাশ মর্গে প্রেরণ করেন বলে জানান তিনি।

নিহত সাহেলা আক্তারের পিতা হাফেজ আহমদ বলেন, তার মেয়েকে হত্যা করা হয়েছে। তিনি আরও বলেন, প্রায় সময় তার মেয়েকে শ্বাশুর বাড়ির লোকজন জ্বালাতেন।