অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

জহির উদ্দিন মাহমুদ লিপটনকে সংবর্ধনা দিলো আল আমিন সোসাইটি

0
.

সোনগাজী উপজেলার চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হওয়ায় জহির উদ্দিন মাহমুদ লিপটনকে সংবর্ধনা দিয়েছে আল আমিন সোসাইটি। সম্প্রতি উপজেলার নবাবপুর ইউনিয়নস্থ পশ্চিম নাজিরপুরের আল-আমিন কমপ্লেক্স প্রঙ্গণে আল আমিন আদর্শ নূরানী মাদ্রাসার ব্যানারে আয়োজিত ২৭ তম তাফসিরুল কুরআন মাহফিলে এই সংবর্ধনা দেয়া হয়।

এসময় নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল মোতালেব চৌধুরী রবিন, সমাজকর্মী কেফায়েত শাকিলসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

.

সমাজসেবায় সোনাগাজী উপজেলার শ্রেষ্ট পুরস্কারপ্রাপ্ত সমাজসেবী সংগঠন আল আমিন সোসাইটির সভাপতি বিশিষ্ট সমাজসেবক কাজী এরশাদ উল্লাহ চৌধুরীর সভাপতিত্বে মাহফিলে প্রধান মুফাসসির ছিলেন, বিটিভি ও বাংলাদেশ বেতারের ধর্মীয় আলোচক মুহাদ্দিস রফিক উল্লাহ অাফসারী। বিশেষ বক্তা ছিলেন বৈশাখী টিভির ধর্মীয় আলোচক ও ঢাকা এম আই আলিম মাদ্রাসার অধ্যক্ষ ওয়ালী উল্লাহ হেলালী, বসুরহাট ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মাওলানা আব্দুল কাদের হেলালী, দৌলতপুর ছালামতিয়া আলিম মাদ্রাসার সিনিয়র শিক্ষক আলহাজ্ব মাওলানা কবির আহম্মদ, সফরপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা নুরুল আবছার।

উল্লেখ্য, ১৯৯১ সালে প্রতিষ্ঠার পর থেকে সামাজিক সচেতনতামূল নানা কর্মসূচি পালন করে আসছে আল আমিন সোসাইটি। সমাজসেবায় অবদানের জন্য ২০০১ সালে সোনাগাজী উপজেলার শ্রেষ্ট সমাজসেবী সংস্থা হিসেবে পুরস্কার অর্জন করে সংস্থাটি। শিক্ষা বিস্তার, ক্রিড়া কার্যক্রম ও সামাজিক সচেতনতা সৃষ্টির পাশাপাশি বর্তমানে আল আমিন পাঠাগার ও আল আমিন আদর্শ নূরানী মাদ্রাসা নামে দুটি সহযোগী সংগঠন পরিচালনা করছে আল আমিন সোসাইটি।