“আমাদেরকে আর গরিব রাষ্ট্র বলা যাবে না”- মেয়র নাছির

0
ব্রেকিং নিউজ
  • *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

                    *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

                    *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

.

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন-বাংলাদেশ আজ কোন পরাভব মানে না। নিজের শক্তিকে দাঁড়িয়েছে। আমাদেরকে গরিব রাষ্ট্র বলা যাবে না। তাই আমাদের নেতাকর্মীদেরকে দল ও জাতির প্রতি আনুগত্যে স্বচ্ছতা ও দেশপ্রেমের পরীক্ষায় উর্ত্তীণ হতে হবে।

তিনি আজ বুধবার পিএইচ আমিন একাডেমী স্কুলে দক্ষিণ কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ অনুষ্ঠানে তিনি একথাগুলো বলেন।

অনুষ্ঠানে মেয়র নাছির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন- ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীরাই নেতৃত্বে আসবেন। তাদেরকে সামনের দিকে টানার দায়িত্ব বর্তমান নেতৃত্ব। এ নেতৃত্ব যদি ব্যর্থ হয় তাহলে তাদেরও পদ পদবী হারাতে হবে।

তিনি আরো বলেন, ধারাবাহিকভাবে আমাদের দল তৃতীয়বারের মত ক্ষমতায়। এ ক্ষমতার অপপ্রয়োগ বা জননিন্দিত হবে না। এ বিশ্বাসটুকু অন্তরে ধারণ করতে পারলে আমরা অবশ্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিশন-ভিশন বাস্তবায়নে সামনের দিকে এগিয়ে যাবো।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ অতীতের চেয়ে এখন ঐক্যবদ্ধ সংগঠিত শক্তি। প্রতিটি ওয়ার্ড এবং ইউনিটে যারাই ত্যাগী ও পরীক্ষিত যোগ্য তাদেরকে নেতৃত্বের আসনে আনা হবে। এ লক্ষ্যে আমাদের সকলকে সমবেত প্রচেষ্টায় কাজ করতে হবে।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ইসমাল এর সভাপতিত্বে যুগ্ম সাধারণ সম্পাদক নওয়াব আলী মিয়া’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান।

সদস্য নবায়ন কর্মসূচির সদস্য ওয়ার্ড কাউন্সিলর ও নগর আওয়ামী লীগের সদস্য মোরশেদ আক্তার চৌধুরী, পাহাড়তলী থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আসলাম হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসলাম হোসেন সওদাগর, সাবেক সভাপতি জয়নাল আবেদীন চৌধুরী, এরশাদুল আমিন, হাজী নওয়াব আলী মিয়া, ওয়াহিদুল আমিন সহ প্রমুখ নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই