দেশে চালু হলো ডিটিএইচ সেবা ‘RealVU’

0
দেশের প্রথম ডিটিএইচ ‘RealVU’

টিভি দর্শকদের নতুন এক অভিজ্ঞতা দিতে বেক্সিমকো কমিউনিকেশন্স লিমিটেড চালু করেছে ডিটিএইচ সেবা ‘‘RealVU’। ঢাকা, সিলেট এবং চট্টগ্রাম বিভাগে প্রতিষ্ঠানের অনুমোদিত ট্রেড পার্টনারদের থেকে সেবাটি গ্রহন করতে পারবেন গ্রাহকরা।

বেক্সিমকো বলছে, বাংলাদেশে এ ধরনের সেবা (ডিরেক্ট-টু-হোম কানেকশন) তারাই প্রথম নিয়ে এসেছে।

অত্যাধুনিক এই সেবা উপভোগ করতে গ্রাহককে RealVU সেট-টপ বক্স ও ডিশ অ্যান্টেনা ক্রয় করতে হবে। ৪ হাজার ৪৯৯ টাকা সঙ্গে ভ্যাট সহ গ্রাহকরা ২ বছরের ওয়্যারেন্টিতে সেট টপ বক্সটি পাবেন।

সুত্র মতে, কর্তৃপক্ষ কর্তৃক স্বীকৃত ট্রেড পার্টনারদের ইন্সটলাররা গ্রাহকদের ইন্সটলেশন সুবিধা প্রদান করবে। গ্রাহক তার পছন্দমতো ডিশ অ্যান্টেনা স্যাটেলাইটের দিকে তাক করে বাসার দেয়াল, বারান্দা কিংবা ছাদে বসাতে পারবেন। এছাড়া ১৬৪৪২, ০৯৬০৯৯৯৯০০০ এর মাধ্যমে যে কোনো সময়েই কাস্টমার কেয়ার সুবিধা পাওয়া যাবে।

ÒRealVU এর মাসিক সাবস্ক্রিপশন ফি হবে ৩০০ টাকা (ভ্যাট সহ)। বিল পরিশোধের জন্য আছে সহজ কয়েকটি ব্যবস্থা যেমন স্ক্র্যাচ কার্ড, মোবাইল পেমেন্ট (বিকাশ, ডিবিবিএল মোবাইল ব্যাংকিং, আইএফআইসি মোবাইল ব্যাংকিং, শিওরক্যাশ, ইউক্যাশ)। এছাড়া (www.realvubd.com) এবং easy.com.bd সাইটে ব্যাংক কার্ডের মাধ্যমে বিল পরিশোধ করা যাবে।

বেক্সিমকো কমিউনিকেশন্সের প্রধান নির্বাহী দিমিত্রি লেপিস্কি সেবাটি সম্পর্কে বলেন, RealVU গ্রাহকেরা প্যাকেজের আওতায় উ্ন্নত প্রযুক্তিতে ১০৫টি চ্যানেল দেখতে পারবেন। পাঁচটি এইচডি (হাই ডেফিনেশন) চ্যানেলসহ সকল জনপ্রিয় চ্যানেল থাকছে এই তালিকায়। এছাড়া অনুষ্ঠান রেকর্ড, স্মার্ট ইলেকট্রনিক প্রোগ্রাম গাইড ব্যবহার সহ বেশ কিছু সুবিধা উপভোগ করতে পারবেন।

চলতি বছরের আগস্টের মধ্যে ট্রেড পার্টনার নেটওয়ার্ক দেশের সকল বিভাগে ছড়িয়ে দেয়ার পরিকল্পনা রয়েছে বেক্সিমকোর।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন