অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

এপেক্স ক্লাব অব চট্টগ্রাম’র ৫৫তম পালাবদল অনুষ্ঠান সম্পন্ন

0
.

এপেক্স ক্লাব অব চট্টগ্রাম’র ৫৫তম পালাবদল অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।  গতকাল ১৭ই মার্চ রাতে নগরীর আগ্রাবাদ হোটেলে ক্রিষ্টাল বল রুমে ৫৫তম পালাবদল সম্পন্ন হয়।

এপেক্স মো: এনায়েতুল্লাহ হাজারীসভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড.মুহিত উল আলম। বিশেষ অতিথি ছিলেন, ন্যাশনাল প্রেসিডেন্ট এপেক্স এম এ কাইয়ুম চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট এপেক্স নিজাম উদ্দিন পিন্টু,এপেক্স মোয়াজ্জেম হোসেন সেবুল।

উপস্থিত ছিলেন, এপেক্স কুতুব উদ্দিন, এপেক্স ডা: জাবিউল হোসেন, মহিউদ্দিন শাহ আলম নিপু, এ আর খান, মো: ইয়াছির চৌধুরী, রেজাউল সাহিদী, খোরশেদ উল আলম আরুন, ইলিয়াছ জসিম, এস এম হাসান আলী। অনুষ্ঠানে নব নির্বাচিত পরিষদকে শপথ বাক্য পাঠ করান এপেক্স জেলা-৩ গর্ভনর এ্যাড আরশাদুর রহমান রিটু।

.

নব নির্বাচিত পরিষদ এর প্রেসিডেন্টএপেক্স মো: শাখাওয়াত হোসেন মিলন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এপেক্স কাজী মো: নজরুল ইসলাম, জুনিয়র ভাইস প্রেসিডেন্ট এপেক্স মিনহাজ মাহবুব,আইপিপি হাসান আহসানুল কবির সুজন, সাধারণ সম্পাদক এপেক্স জিয়াউল হক জিল্লু, ট্রেজারার এস এম আশরাফ উদ্দিন,ডাইরেক্টর মেজবাহ উদ্দিন খন্দকার, মো: আলতাফ হোসেন, আশরাফুল আলম ভূইয়া,মোহাম্মদ আলমগীর, সার্জেন্ট অব আর্মড মো: এনায়েত উল্লাহ হাজারী প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, এপেক্স ক্লাব একটি অরাজনৈতিক ও অসাম্প্রদায়িক একটি আর্ন্তজাতিক সংগঠন। সমাজকে নি:স্বার্থ সেবাদান আদর্শ নাগরিক তৈরী ও দেশ বিদেশে যুব সমাজের মধ্যে বন্ধুত্ব স্থাপন করে উন্নততর সমাজ ও বিশ্ব গঠনের যে ভ্রতি নিয়ে কাজ করছে তাতে আমরা আনন্দিত। দেশে এ রকম সংগঠন যত বেশী হবে ততই দেশ ও সমাজের উপকার হবে। তিনি এপেক্স ক্লাবের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

শেষে বার্ষিক রির্পোট পেশ ও নতুন পরিষদকে দায়িত্ব হস্তান্তর এবং অতিথি ও এপেক্স ক্লাবের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনকারীদেরকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।