অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মামাতো বোনকে বিয়ে করলেন কাটারমাষ্টার মোস্তাফিজ

2
.

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ও মামাতো বোন সামিয়া পারভীনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন কাটার মাস্টার মোস্তাফিজ রহমান।

আজ শুক্রবার বেলা ৩টার দিকে সাতক্ষীরার দেবহাটার হাদিপুরে তাদের বিয়ে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মোস্তাফিজ সাংবাদিকদের সাথে কোনো কথা না বললেও তার বড় ভাই মাহফুজুর রহমান মিঠু নবদম্পতির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

.

পারিবারিক সূত্র থেকে জানা যায়, কালিগঞ্জের তেতুলিয়া গ্রামের আবুল কাশেম-মাহমুদা দম্পতির ছোট ছেলে ক্রিকেটার মোস্তাফিজুর রহমানের মামাতো বোন সামিয়া পারভীন।

বেলা পৌনে তিনটার দিকে বাবা-মা-ভাই ও বন্ধু-বান্ধবসহ ৩০/৩২ জন বরযাত্রী নিয়ে কনের বাড়িতে আসেন মুস্তাফিজ। শেরওয়ানী পরা থাকলেও পাগড়ি পরেননি মুস্তাফিজ। তাকে কোলে করে বিয়ের আসরে নিয়ে যেতে চাইলে তিনি কোলে উঠতে অস্বীকৃতি জানান। এক পর্যায়ে পায়ে হেটেই বিয়ের মঞ্চে বসেন তিনি। এ সময় নওয়াপাড়া ইউনিয়নের নিকাহ্ রেজিস্টার আবুল বাশার ৫ লাখ এক টাকা দেনমোহরে মুস্তাফিজ ও সাদিয়া পরভীন শিমুর বিয়ে পড়ান।

মুস্তাফিজের স্বপ্নের রাণী শিমু ২০১৮ সালে দেবহাটার সখিপুর খান বাহাদুর আহসানউল্লাহ কলেজ থেকে এ প্লাস পেয়ে এইচএসসি পাস করেন। এর আগে ২০১৬ সালে নলতা হাইস্কুল থেকে তিনি গোল্ডেন এ প্লাস পেয়ে পাস করেন এসএসসি। মুস্তফিজের সেজভাই মোখলেসুর রহমান পল্টু জানান, পারিবারিকভাবে আজ আকদ হলেও আনুষ্ঠানিকতা হবে আগামী ক্রিকেট বিশ্বকাপের পর।

.

এ বিয়ে নিয়ে মুস্তাফিজ সাংবাদিকদের সঙ্গে কোনো কথা না বললেও তার বড় ভাই মাহফুজুর রহমান মিঠু মুস্তাফিজ-শিমু দম্পতির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, ২০১৫ সালে বাংলাদেশের জার্সিতে অভিষেক হয় কাটার মাস্টার মোস্তাফিজুরের। অভিষেকেই ভারতের বিপক্ষে দুর্দান্ত পারফর্ম্যান্স করে হইচই ফেলে দিয়েছিলেন ক্রিকেট বিশ্বে। ফিজ এখন পর্যন্ত খেলেছেন ৪৩ওয়ানডে, ১৩টি টেস্ট ও ৩০টি টি-টোয়েন্টি ম্যাচ।

২ মন্তব্য
  1. MD abul kalam বলেছেন

    Valo

  2. নয়ন বলেছেন

    সুখের হোক তাদের দাম্পত্যজীবন