অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

দ্রুতগতির ওয়াইফাই নিশ্চিতে রবি-আমরা নেটওয়ার্কের চুক্তি

0

ঢাকা: মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড ওয়াইফাই হটস্পটে গ্রাহকদের আরও উন্নত, দ্রুত গতিসম্পন্ন, নির্ভরযোগ্য এবং নিরবচ্ছিন্ন ইন্টারনেট অভিজ্ঞতা দিতে আমরা নেটওয়ার্ক লিমিটেডের সঙ্গে একটি চুক্তি করেছে।

রবি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সুপুন বীরাসিংহে এবং আমরা নেটওয়ার্কস লিমিটেডের সিইও সৈয়দ ফারহাদ আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সম্প্রতি চুক্তিটি সই করেন।

সোমবার (০২ মে) রবি সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ইন্টারনেটের ওপর গ্রাহকের নির্ভরতা বেড়ে যাওয়ায় দ্রুতগতির ডাটা চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বিশেষ করে স্মার্টফোনের কল্যাণে সামাজিক যোগাযোগের সাইটগুলোতে সার্বক্ষণিক সংযোগ থাকার প্রবণতার কারণে বর্তমানে দ্রুতগতির ইন্টারনেটের প্রয়োজনীয়তা দিন দিন বাড়ছে।

দেশের শীর্ষ ডিজিটাল সেবা সরবরাহকারী অপারেটর রবি এ সম্ভাবনাময় এবং উদ্যোমী গ্রাহকদের চাহিদা পূরণ করতেই আমরা নেটওয়ার্ক লিমিটেডের সঙ্গে যৌথভাবে কাজ করছে। যার আওতায় যেকোনো পরিস্থিতিতে গ্রাহকরা রবি’র সুপার ফাস্ট ইন্টারনেট উপভোগ করতে পারবেন।

রবি’র বিজনেস অপারেশনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জিন মিশেল আরনড শানুট, করপোরেট স্ট্র্যাটেজি’র ভাইস প্রেসিডেন্ট মো. ইফতেখারুল ইসলাম, বিজনেস অপারেশনের জেনারেল ম্যানেজার মোহাম্মদ মশিউর রহমান, ম্যানেজার আমরান কবির চুক্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আমরা স্মার্ট সল্যুশনসের চিফ এক্সিকিউটিভ অফিসার ইনতেখাব মাহমুদ, আমরা নেটওয়ার্কস লিমিটেডের চিফ অপারেটিং অফিসার শারফুল আলম, ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) খালেদ আহমেদ নুর, অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার (এজিএম) মুনতাসির আহমেদ এবং অ্যাসিসট্যান্ট ম্যানেজার সিনহা ইবনে হুমায়ূন এসময় উপস্থিত ছিলেন।