অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাঙামাটিতে ঠিকদারের বাড়ীতে হামলার সময় বখাটে বিপু গ্রেফতার

0
.

রাঙামাটি জেলা প্রতিনিধিঃ
রাঙামাটি শহরের বখাটে ফারক আহাম্মেদ তালুকদার বিপুকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ।

শুক্রবার দিবাগত রাতে শহরের পুরাতন বাস স্টেশন এলাকায় ঠিকাদার এমাদুল ইসলামের বাসায় হামলা চালিয়ে তার স্ত্রী-সন্তানদের আহত করার সময় কোতয়ালী থানা পুলিশের হাতে হাতেনাতে আটক হয় বিপু। এসময় তার অপরসঙ্গীরা পালিয়ে যায়।

বিপুকে আটকের ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি জানান, গত বুধবার শহরের বনরূপাস্থ শেভরনের সামনে ঠিকাদার এমাদুল ও তার স্ত্রী সাজিয়া আক্তারের উপর হামলা করে তাদেরকে আহত করে বিপু ও তার সাঙ্গপাঙ্গরা।এই ঘটনায় তারা বৃহস্পতিবার কোতয়ালী থানায় হাজির হয়ে মামলা দায়ের করে।

ওসি জানান, শুক্রবার রাতে আবারো এমাদুলের বাসায় হামলা চালিয়েছে বিপু ও তার সাঙ্গ-পাঙ্গরা। এসময় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিপুকে হাতেনাতে আটক করে।

আটককৃত বিপু দীর্ঘ কয়েকবছর ধরেই নিজ কর্মস্থল প্রাথমিক বিদ্যালয়ে উপস্থিত নাথেকে সেখানে বর্গা শিক্ষক দিয়ে তার চাকুরী চালিয়ে যাচ্ছে। সে রাঙামাটি শহরে থেকে ফার্নিচার ব্যবসা করতো বলে জানাগেছে।

এদিকে আহত এমাদুল জানিয়েছেন, গত বৃহস্পতিবার সন্ধ্যায় আমি আমার স্ত্রীকে নিয়ে শেভরনে ডাক্তার দেখাতে গিয়েছিলাম। এসময় বিপু ও আরো কয়েকজন এসে আমাকে এলোপাতারিভাবে পেঠাতে থাকে। এসময় আমার সঙ্গে থাকা আমার স্ত্রী আমাকে বাঁচানোর চেষ্ঠা করলে তাকেও চড় থাপ্পর মেড়ে এবং শ্লীলতাহানি করে বিপু। এসময় হামলাকারিরা আমার কাছে থাকা ৭০ হাজার টাকাও ছিনিয়ে নেয় বলে এমাদুল জানান।