অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

অতিরিক্ত মদপানঃ ৫দিন পর মারা গেলেন সীতাকুণ্ড যুবলীগের সাঃ সম্পাদক

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
জেলার সীতাকুণ্ডে পাঁচ দিন মৃত্যুর সাথে পাঞ্জালড়ে অবশেষে মারা গেলেন উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো.রবিউল হোসেন রবি (৩৬)।

আজ রবিবার (৩১ মার্চ) রাত ১০ টার দিকে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। এর আগে নাছির উদ্দিন (৩৮) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়। এনিয়ে দুইজনের মৃত্যু হল।

রাতে এ রিপোর্ট লেখার সময় নিহত রবিউলের মরদেহ ময়নাতদন্তের জন্য পুলিশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে নিয়ে যাচ্ছিল।

উপজেলা ছাত্রলীগ যুবলীগ নেতারা এবং সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলাওয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানাগেছে, গত সোমবার (২৫ মার্চ) রাতে সীতাকুণ্ড পৌরসদরস্থ সৌদিয়া আবাসিক হোটেলে ম্যানেজার শরিয়ত উল্ল্যার উপস্থিতিতে ব্যবসায়ী নাসির ও রবি সহ বেশ কয়েকজন একত্রিত হয়ে মদ পান করেন। অতিরিক্ত মদ পানের একপর্যায়ে নাছির ও রবি সংজ্ঞাহীন হয়ে পড়েন। পরদিন মঙ্গলবার রাতে চমেক হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক নাছিরকে মৃত ঘোষণা করেন। একই ঘটনায় বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে চমেক হাসপাতালে ভর্তি করা হয় রবিউল হোসেন রবি।

চমেক হাসপাতালের আইসিইউ’র নিবিড় পর্যপেক্ষনে থাকার পরও রবির অবস্থার পরিবর্তন না হওয়া কর্তব্যরত চিকিৎসকের পরাপর্শে রবিকে ঢাকার স্কয়ার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখান থেকে ২৯ মার্চ আবার চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে নিয়ে আসা হয়।  আজ রবিবার রাত ১০ টায় ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।  রবিউল হোসেন রবি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক।

গত মঙ্গলবার ব্যবসায়ী নাছিরের মৃত্যুর পর পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে সৌদিয়া আবাসিক হোটেলের ম্যানেজার শরিয়ত উল্ল্যাহ (৪০) আটক করে।

*সীতাকুণ্ডে মদপানে ব্যবসায়ীর মৃত্যু, যুবলীগ নেতার অবস্থায় সংকটাপন্ন