প্রধানমন্ত্রীর কাছে নায়ক জয়ের আবেদন “মা পূর্বাচলে একটা জমি আমার স্বপ্ন ও সন্তানের ভবিষ্যৎ”

0
.

শাহরিয়ার নাজিম জয় একজন টিভি অভিনেতা ও উপস্থাপক। পরিচিতিটা অভিনয় দিয়ে পেলেও এখন তিনি উপস্থাপনায় জনপ্রিয়। বলা চলে বাংলাদেশের শোবিজ অঙ্গনের সকল অভিনেতা-অভিনেত্রীরা তার কথার জাল থেকে বের হতে পারেন না। হতে হয় কথার হেনস্থ।

সর্বশেষ জয়, নানী অগ্নিকাণ্ডে পানির পাইপ চেপে ধরে হিরো বনে যায় শিশু নাঈম ইসলামের সাক্ষাৎকার নিয়েছেন। এবং এই সাক্ষাৎকারের মাধ্যমে জয় আবারও আলোচনায় চলে আসে।

ভাইরাল হয় ২০১৪ সালে করা প্রধানমন্ত্রীর কাছে পূর্বাচলে একটি প্লট চেয়ে জয়ের আবেদনপত্র।

শাহরিয়ার নাজিম জয়ের সেই আবেদনপত্রে কী আছে?

প্রধানমন্ত্রীকে আকুতি জানিয়ে জয়ের আবেদন।

আবেদনে জয় প্রধানমন্ত্রীকে ‘উপমহাদেশের শ্রেষ্ঠ নেত্রী’ ও ‘আদর্শ মা’ উল্লেখ করে লিখেছেন- ‘আপনার সুযোগ্য পুত্রের নামের আরেক পুত্র শাহরিয়ার নাজিম জয়ের পক্ষ থেকে আপনার প্রতি রইল সালাম। আমি বাংলাদেশের একজন জনপ্রিয় নায়ক (টিভি, চলচ্চিত্র)।

আপনার দোয়ায় গত ১৭ বছর ধরে বাংলাদেশের জনগণের বিনোদনের অন্যতম উৎস হয়ে আছি টিভি ও সুস্থ চলচ্চিত্রে। আপনি অত্যন্ত দরদী ও বাংলার মানুষের বিপদের বন্ধু। শুধু তাই নয়।

গত নির্বাচনকালীন আপনি যে বলিষ্ঠ ভূমিকা রেখেছেন এবং জ্ঞানদীপ্ত আদর্শের ওপর বলিয়ান ছিলেন আমাদের মতো মানুষ আজীবন আপনার নেতৃত্বকে স্যালুট করার অঙ্গীকার করেছে।

মা, আপনার কাছে একজন শিল্পীর আবেদন আমার সমসাময়িক শিল্পীরা পূর্বাচলে ১০ কাঠা/৫ কাঠার প্লট পেয়েছেন। কিন্তু আমি শুটিংয়ের জন্য দেশের বাইরে থাকায় আবেদন করতে পারিনি। পরবর্তীতে ঝিলমিল প্রকল্পে আবেদন করলেও লটারিতে তা পাইনি।

মা, পূর্বাচলে একটা জমি আমার স্বপ্ন ও সন্তানের ভবিষ্যৎ। আমি আপনার কাছে আবদার করলাম। আপনি আপনার এই সন্তানের আবদার ফেলে দিবেন না আমি জানি (ইনশাআল্লাহ)।’

ফেসবুকে ভাইরাল হওয়া ওই আবেদনপত্রে জয়ের ছবির পাশে গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেনের সিলও রয়েছে। সুপারিশকারী হিসেবে যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়ের স্বাক্ষরও রয়েছে। –সুত্রঃ বিডি লাইভ

কোন মন্তব্য নেই