অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে ব্যবসায়ী নিহত

0
.

লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে মোসলেহ উদ্দিন নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় একই পরিবারের আরও তিনজনকে কুপিয়ে আহত করেছে ডাকাতদল।

এছাড়া ঘরের আলমারী ভেঙে স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ মূল্যবান মালামাল লুটে নেয় ডাকাতরা।

মঙ্গলবার ভোর রাতে সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের ঝাউডগি গ্রামের কামাল নেতার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মোসলেহ উদ্দিন ওই গ্রামের দুদু মিয়া পাটোয়ারীর ছেলে। তিনি স্থানীয় চৌধুরী বাজারে মাংস ব্যবসায়ী ছিলেন। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ নোয়াখালী সদর হাসপাতাল মর্গে রয়েছে।

.

আহতরা হলেন- নিহত মোসলেহ উদ্দিনের মা-আয়েশা বেগম, ভাই মিলন হোসেন ও ছেলে আরমান হোসেন। তারা লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্বজন ও স্থানীয়রা জানায়, রাতে মোসলেহ উদ্দিনের বাড়িতে একদল ডাকাত ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে তার মা, ছোট ভাই মিলন ও তার ছেলেকে কুপিয়ে আহত করে। এ সময় মোসলেহ উদ্দিন বেপারী বাজার থেকে বাড়ি ফিরে ডাকাতির বিষয়টি টের পেয়ে চিৎকার করতে থাকেন। ডাকাতরা তাকে লক্ষ্য করে গুলি করে। পরে ঘরের আলমারী ভেঙে স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও মূল্যবান মালামাল নিয়ে পালিয়ে যায়।

তাদের চিৎকারে স্থানীয়রা এসে গুলিবিদ্ধ মোসলেহ উদ্দিনসহ আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। গুলিবিদ্ধ মোসলেহ উদ্দিনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে নোয়াখালী হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের গ্রেপ্তার ও মামলার প্রস্তুতি চলছে।