অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সুবর্ণচরে গণধর্ষণ মামলায় ৪ আসামী রিমান্ডে

0
.

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধিঃ
নোয়াখালীর সুবর্ণচরে স্বামীকে আটকে রেখে ছয় সন্তানের জননীকে গণধর্ষণের ঘটনায় প্রধান আসামি বেচু মাঝি সহ চার আসামির রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
আজ রবিবার দুপুরে জেলার ২নং আমলী আদালতের বিচারক নবনীতা গুহ আসামি বেচু মাঝিকে দু দিন ও রুবেল, রায়হান ও আরমানকে এ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অপরদিকে মামলার এজাহার নামীয় আরেক আসামি ফজলু আজ সকালে একই আদালতে আত্মসমর্পণ করলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

চরজব্বর থানার তদন্তকারী কর্মকর্তা মো. ইব্রাহীম খলিল ঘটনার সত্যতা স্বীকার করেন

মামলায় এ পর্যন্ত পুলিশ এজহারবুক্ত আট জনকে গ্রেফতার করে এরমধ্যে প্রধান আসামী সহ দুইজন স্বেচ্ছায় আত্মসমার্পণ করে আদালতে।

উল্লেখ্য : গত রবিবার ৩১শে মার্চ রাতে স্থানীয় চরজব্বার বাজার থেকে স্বামীর মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে ইউসুফ মাঝি ও বেচু মাঝির নেতৃত্বে ১০-১২জন নির্যাতিতার স্বামীর মোটরসাইকেলের গতিরোধ করে মারধর করে। পরে তার স্বামীকে এক পাশে আটকে রেখে তাঁকে বেচু মাঝি, ফজলু ও আবুল বাসার পাশের কলা বাগানে নিয়ে ধর্ষণ করে। পরে স্থানীয়দের সহযোগিতায় ওই রাতে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করান। পরের দিন নির্যাতিতার স্বামী ৮জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো চারজনকেসহ মোট ১২জনকে আসামী করে চরজব্বার থানায় মামলা দায়ের করেন।