দিনে দুপুরে ব্যস্ত সড়কে টাকা ছিনতাইকালে গ্রেফতার-২

0
.

দিনে দুপুরে ব্যস্ত সড়কে সিএনজি থামিয়ে টাকা ছিনতাইকালে দুই ছিনতাইকারীকে আটক করেছে টহলরত পুলিশ ও স্থানীরা। আটককৃত দুই ছিনতাইকারী হলো, মামুনুর রশিদ (৩১) ও শহিদ আলম প্রকাশ শহীদ (৩০)।

মঙ্গলবার (৯এপ্রিল) দুপুরে নগরীর কোতোয়ালী থানার জমিয়াতুল ফালাহ মসজিদ এলাকা থেকে ১,৮৯,৫০০ টাকা ছিনতাইকালে তাদের আটক করে।

কোতোয়ালী থানা সূত্রে জানা যায়, মোঃ পারভেজ নামে এক ব্যক্তি দুপুর ২টার দিকে ঢাকা ব্যাংক থেকে উত্তোলন করে সিএনজি যোগে ফিরছিলেন।  জমিয়তুল ফালাহ মসজিদ (বড় মসজিদ) এর পশ্চিম গেইট সংলগ্ন পাকা রাস্তার উপর আসা মাত্রই ছিনতাইকারীরা সিএনজি’র গতিরোধ করে ধারালো ছুরি ও  চাকুর ভয় দেখিয়ে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় মো: পারভেজ চিৎকার করলে আশপাশে থাকা জনগণসহ টহল পুলিশ ঘটনাস্থলে এসে দুইজনকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, গ্রেফতারকৃতরা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তারা নগরীর জুবিলী রোড, লালখান বাজার, মুরাদপুর, ২নং গেইট, টাইগারপাস, জিইসি মোড় এলাকা  অবস্থিত ব্যাংক সমূহকে টার্গেট করে এবং ব্যাংকের সামনে গিয়ে দাড়িয়ে থাকে। তারা লক্ষ্য করতে থাকে যে, কখন কোন ব্যক্তি ব্যাংক হইতে কি নিয়ে বাহির হচ্ছে। যখনই তাদের টার্গেট হয়ে যায়, তখনই তারা টার্গেটকৃত ব্যক্তির পিছু নিয়ে যেতে থাকে এবং একপর্যায়ে তাদের পরিকল্পনা মোতাবেক জায়গায় যাওয়া মাত্রই ছোরা দিয়া ভয়ভীতি দেখাইয়া তারা ছিনতাই অপরাধ সংঘটিত করে ও ছিনতাই কাজ শেষে দ্রুত গতিতে পালিয়ে যায়। আসামীরা বিভিন্ন ব্যাংক ও বিত্তশালী প্রতিষ্ঠান টার্গেট করে থাকে।

কোন মন্তব্য নেই