কোতোয়ালী থানায় ব্যাতিক্রমী বৈশাখী আয়োজন
মুড়ি মোয়া ও নারকেলের নাড়ু দিয়ে পুলিশের আপ্যায়ন!

0
.

পহেলা বৈশাখে সর্বত্র ছিল উৎসবের আমেজ। সাধারণ মানুষের এই আনন্দ উৎসবকে নিরাপত্তা দিতে সার্বক্ষনিক ব্যস্ত থাকতে হয়েছে প্রশাসনে কর্মকর্তা ও পুলিশ সদস্যদের।  এর মধ্যেও বৈশাখে ব্যাতিক্রমী অয়োজন করে সিএমপির কোতোয়ালী থানা।

নববর্ষের প্রথম দিনে থানায় সেবা নিতে কিংবা অভিযোগ নিয়ে আসা কোন মানুষ খালি মুখে ফেরত যায়নি।  সেবা প্রার্থীদের মুড়ির মোয়া, নারকেলের নাড়ু দিয়ে আপায়ন করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

শত ব্যস্ততার মধ্যেও বরাবরের মত এই ব্যাতিক্রমী কিছু আয়োজন করতে তিনি ভুলেন নি।  সকাল থেকে যারাই কোতোয়ালী থানায় গেছেন তারা সকলেই আপ্যায়িত হয়েছেন পুলিশ কর্তৃক।

.

পুলিশ সদস্যরা হাসিমুখে বিভিন্ন বৈশাখী খাবার তুলে দিয়েছেন অতিথিদের।

এছাড়া থানায় কর্মরত অফিসাররা যারা সার্বক্ষনিক হামলা মামলা চোর ডাকাত দমন নিয়ে ব্যস্ত থাকেন সে সব অফিসারদের জন্য আজ আয়োজন ছিল বাঙালীর অতিহ্যবাহী খাবার পান্তা ইলিশ।

.

জানতে চাইলে ওসি মহসীন পাঠক ডট নিউজকে বলেন, পুলিশ এবং থানা সম্পর্কে আমাদের সাধারণ জনগণের মধ্যে এখনো ভয়ভীবি কাজ করছে। কোন অপরাধ বা সাহায্য নিতে তারা ঝামেলা মনে করে থানায় আসতে তারা ভয় পায়। মানুষের মন থেকে পুলিশ ও থানা সম্পর্কে নেগেটিভ চিন্তাধারা দুর করে পুলিশ যে জনগণের প্রকৃত বন্ধু এবং পুলিশকে আরো জনবান্ধব করতেই আমাদের এই আয়োজন।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন