জে এম সেন হল প্রাঙ্গণে বসন্ত উৎসবে সিটি মেয়র নাছির
শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ এগিয়ে চলছে

0
ব্রেকিং নিউজ
  • *প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন

                    *প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন

.

নগরীর জেএমসেন হলে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ-চট্টগ্রাম শাখার উদ্যোগে ৪ দিন ব্যাপি বাসন্তী পুজোয় বসন্ত উৎসব ও মিলনমেলা অনুষ্ঠানের ৩য় দিনে রবিবার চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক ভাবাদর্শে দেশ পরিচালিত হচ্ছে।  জননেত্রী শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন বলে আমাদের দেশটি এত সুন্দর ও শান্তির। তিনি সকলকে বর্তমান আওয়ামীলীগ সরকারকে সহযোগিতা করার আহ্বান জানান।

জেলা পূজা পরিষদের সভাপতি শ্যামল কুমার পালিতের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্মল চাটার্জী।

অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশগ্রহণ করেন জেলা পূজা পরিষদের সাবেক সভাপতি অধ্যাপক নারায়ণ চৌধুরী, প্রাক্তন সাধারণ সম্পাদক অ্যাড. চন্দন বিশ্বাস, সহ-সভাপতি সুনীল ঘোষ, বিজয় গোপাল বৈষ্ণব ও পরিষদের বর্তমান সাধারণ সম্পাদক অসীম কুমার দেব।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র নাছির উদ্দিন আরও বলেন; জে এম সেন হল একটি ঐতিহাসিক স্থান ও চট্টগ্রামের ঐতিহ্য। এই হলের ঐতিহ্য সংরক্ষণে অবকাঠামো নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি দেন এবং সংশ্লিষ্ট সকলকে এ ব্যাপারে আন্তরিক সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

আলোচনানুষ্ঠান শেষে বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। গতকালের অনুষ্ঠান পরিচালনা করেন সাংস্কৃতিক সম্পাদক প্রবীর পাল।

কোন মন্তব্য নেই