সাকিবকে দেশে ফিরতে চিঠি দিচ্ছে বিসিবি

0
ব্রেকিং নিউজ
  •  

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

.

বিশ্বকাপকে সামনে রেখে নিয়মিত অনুশীলনে অংশ নিতে সাকিব আল হাসানকে চিঠি দিবে বিসিবি।সানরাইজার্স হায়দরাবাদের একাদশে সুযোগ না পাওয়া এবং ভালো অনুশীলনের মধ্যে না থাকাও তাকে দেশে ফিরতে চিঠি দেয়ার অন্যতম কারণ। তবে এই চিঠি কি ডাকের মাধ্যমে নাকি ই-মেইলে দেয়া হবে তা জানা যায়নি।

সামনেই বিশ্বকাপ। এ সময়ে শতভাগ অনুশীলন দরকার। হায়দরাবাদের হয়ে নিয়মিত ম্যাচ খেললে বিশ্বকাপের প্রস্তুতি হয়ে যেত সাকিবের। কিন্তু সেই সুযোগটি আপাতত নেই। এ কারণে সাকিবের প্রয়োজন বাড়তি অনুশীলন। সেই চিন্তায় সাকিবকে দেশে ফিরিয়ে আনার পরিকল্পনা

বিসিবির। ২২ এপ্রিল থেকে ফিটনেস ট্রেনিং দিয়ে শুরু হবে বিশ্বকাপের প্রস্তুতি। ২৫ এপ্রিল থেকে হবে স্কিল অনুশীলন। মঙ্গলবার বিশ্বকাপের দলও দিয়ে দেবে বিসিবি। বিশ্বকাপের আগে বাংলাদেশ আয়ারল্যান্ডে খেলবে ত্রিদেশীয় সিরিজ। সোমবার মিরপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান গণমাধ্যমকে জানালেন, ক্যাম্পের শুরু থেকেই সাকিবকে চায় বোর্ড, ‘আমাদের ক্যাম্প শুরু হচ্ছে। আমি বলেছি সাকিবকে চিঠি পাঠাতে।

এখনই চিঠিটা দিয়ে দিতে। তারপর দেখা যাক, সে কী সাড়া দেয়! আমাদের যেহেতু ক্যাম্প শুরু হচ্ছে, সে আমাদের ক্যাম্পে আসবে কী আসবে না, এটা নিয়ে কথা হয়নি। আমার মনে হয়েছে, ক্যাম্প শুরু হচ্ছে, ওকে চিঠি দেওয়া দরকার যেন সে যোগ দিতে পারে।’ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে প্রথম ম্যাচ খেলার পর একাদশে জায়গা হারান সাকিব আল হাসান। তার পরিবর্তে একাদশে সুযোগ পাওয়া মোহাম্মদ নবী কিংবা কেন উইলিয়ামসন পারফর্ম করছেন নিয়মিত। ফলে সাকিবকে সময় কাটাতে হচ্ছে ডাগআউটে বসে।

এমনিতে অনুশীলন করছেন নিয়মিত। তবে ফ্র্যাঞ্চাইজি লিগে অনুশীলন হয় নির্দিষ্ট পরিকল্পনার ভিত্তিতে। স্কোয়াডে নিয়মিত ক্রিকেটাররা সুযোগ পান বেশি, বাইরে থাকা ক্রিকেটাররা অনুশীলন করেন নির্দিষ্ট সূচি অনুযায়ী।

কোন মন্তব্য নেই