অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নোয়াখালীতে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে যৌন হয়রানি ও হত্যার চেষ্টা

0
.

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধিঃ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানি করার অপরাধে আজ সুধারাম মডেল থানায় মামলা দায়ের করেছে ভিকটিম। এ ঘটনায় যৌন নিপীড়ক সদর উপজেলার লক্ষ্মীনারায়ণপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মহাম্মদ হৃদয় কে গ্রেফতার করেছে পুলিশ।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, ভিকটিম গত কয়েক মাস থেকে হৃদয়ের ছোট বোনকে বাসায় গিয়ে প্রাইভেট পড়া তো । গত ২ এপ্রিল প্রাইভেট টিউশনি শেষ করে সে বাসায় ফেরার পথে প্রচন্ড ঝড় বৃষ্টি দেখা দেয়। এ সময় হৃদয় মোটরসাইকেল যোগে বাসা থেকে শহরে আসার পথে ভিকটিম কে মোটর সাইকেলে উঠানোর প্রস্তাব দেয়। প্রথমে ভিকটিম রাজি না হলেও আকাশের ঝড়-ঝাপটার কথা বিবেচনা করে তার মোটর সাইকেলে উঠে।

নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আসলে ভিকটিমকে মোটরসাইকেল থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং যৌন নিপীড়ন করে।ওই সময় ভিকটিম জ্ঞান হারিয়ে ফেলে। তাকে তাড়াতাড়ি নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় ওই সময় তার স্মৃতি ভ্রষ্ট হয়।

পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা এবং চট্টগ্রাম নেওয়া হয় চট্টগ্রামের চিকিৎসা শেষে তার আস্তে আস্তে স্মৃতিশক্তি ফিরে আসে পরে তার ওই দিনের ঘটনা মনে পড়ে।

আজ মঙ্গলবার ভিকটিম নোয়াখালী সুধারাম থানা একটি যৌন হয়রানির মামলা দায়ের করে।পুলিশ মামলাটি আমলে নিয়ে মোহাম্মদ হৃদয়কে গ্রেফতার করে।

ভিকটিম নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্রী। তার গ্রামের বাড়ি জেলার সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নে।