মহানবী (সা:) কে নিয়ে কুটূক্তিকারী ব্লগারের ফাঁসির দাবিতে উত্তাল মাগুরা

0
ব্রেকিং নিউজ
  • *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

                    *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

                    *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

.

বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) সম্পর্কে ব্লগে জঘন্য ও ঘৃণ্য কুটূক্তি করার অভিযোগে নড়াইলের জনৈক ব্লগার রাজ কুমারের ফাঁসির দাবিতে মাগুরায় হাজার হাজার মুসলিম জনতার বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার দুপুর ১২টার দিকে মাগুরার ঐতিহাসিক নোমানী ময়দানে বিশ্বনবীর (স:) মর্যাদা রক্ষা ও নাস্তিক-মুরতাদ প্রতিরোধ কমিটির আয়োজনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বিভিন্ন মসজিদ ও মাদরাসাসহ প্রায় বিশ হাজার সাধারণ ধর্মপ্রাণ মুসল্লি অংশ নেন।

আয়োজক কমিটির আহবায়ক মুফতি জিহাদুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সদস্য সচিব মৌওলানা আবু হানিফ, মাগুরা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি রইচ উদ্দিন, মাগুরা সিদ্দিকিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মো: মাহফুজুর রহমান, মৌলানা শহিদুল ইসলাম প্রমুখ।

বক্তারা অবিলম্বে কটূক্তিকারী রাজ কুমারের ফাঁসি এবং সরকারকে বিশ্বনবীর বিরুদ্ধে অবমাননার জন্য ফাঁসির দন্ডের বিধান রেখে আইন পাশের দাবি জানান। অন্যথায় বৃহত্তর আন্দোলনের হুমকি দেন বক্তারা।

‘বিশ্বনবীর অপমান-সইবে না মুসলমান’ শ্লোগানে সকাল ১০টা থেকে বিভিন্ন স্থান থেকে দলে দলে হাজার হাজার মুসল্লি বিক্ষোভ মিছিল করে সমাবেশে যোগদান করেন। মিছিল সমাবেশের কারণে সকাল থেকে দুপুর পর্যন্ত শহর ছিল কার্যত অচল।

উল্লেখ্য, ২৮ মার্চ বিশ্বনবী সম্পর্কে ব্লগে জঘন্য ও ঘৃণ্য কটূক্তি করে নড়াইল জেলার হবখালী ইউনিয়নের বসুপাড়া গ্রামের ব্লগার মুদি দোকানী রাজ কুমার। সম্প্রতি নড়াইল পুলিশ তাকে তথ্যপ্রযুক্তি আইনের মামলায় আটক করে জেলা কারাগারে পাঠিয়েছেন।

কোন মন্তব্য নেই