অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

প্রেমে সাড়া না দেয়ায় কলেজছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা

0
.

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী বাজার এলাকায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় শারমিন আক্তার লিজা নামে এক কলেজছাত্রীকে ছুরিকাঘাতে খুন করেছে মুস্তাকিন রহমান রাজু নামে তরুণ।

বুধবার কোনাবাড়ী কাঁচাবাজার এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। এর পরই মুস্তাকিন রহমানকে আটক করেছে পুলিশ।

লিজা গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন আমবাগ এলাকার শফিকুল ইসলাম শাফির মেয়ে ও কোনাবাড়ী ক্যামব্রিজ কলেজের ছাত্রী ছিলেন। আর মুস্তাকিন কোনাবাড়ী লিংকন মেমোরিয়াল কলেজের শিক্ষার্থী এবং গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন সালনা এলাকার আবুল কাশেমের ছেলে। পুলিশ জানায়, সকালে পরীক্ষা দিতে কলেজে যান লিজা। পরীক্ষা শেষে দুপুর আড়াইটার দিকে বাসায় ফেরার পথে কোনাবাড়ী কাঁচা বাজার এলাকায় পৌঁছালে তাকে প্রেমের প্রস্তাব দেন মুস্তাকিন । প্রস্তাব প্রত্যাখ্যান করায় লিজাকে ছুরিকাঘাত করেন মুস্তাকিন। তখন গুরুতর আহতাবস্থায় লিজাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢাকার একটি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদ হোসেন জানান, এ ঘটনায় রাজুকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।