অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

এলজিইডির প্রকৌশলীকে পিটিয়ে আহত করলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা

0
.

সড়কে নিম্নমানের কাজ করার অভিযোগে আদিতমারীতে এলজিইডির উপ-সহকারী প্রকৌশলী ও কার্য সহকারীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি একেএম হুমায়ন কবিরের বিরুদ্ধে।

পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় উপ-সহকারী প্রকৌশলী জাকিরুল ইসলাম ও কার্য সহকারী আশরাফুল আলমকে উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করেছে।

আজ বৃহস্পতিবার উপজেলার সারপুকুর ইউনিয়নের সরলখাঁ এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সরলখাঁ উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় রাস্তা কার্পেটিংয়ের কাজ চলছে। সকালে কাজ তদারকির জন্য উপজেলা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী জাকিরুল ইসলাম ও কার্য সহকারী আশরাফুল আলম ঘটনাস্থলে আসেন। এ সময় কাজের মান নিয়ে প্রশ্ন তুলেন স্থানীয় বাসিন্দা স্বেচ্ছাসেবক লীগ নেতা হুমায়ন কবির।

পরে কথা কাটাকাটির এক পর্যায়ে হুমায়ন কবির ও তার ভাই রাশেদ উপ-সহকারী প্রকৌশলী জাকিরুলের ওপর হামলা চালান। তাকে রক্ষা করতে গিয়ে কার্য সহকারী আশরাফুলও মারধরের শিকার হন।

খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ ও প্রশাসনের লোকজন তাদের উদ্ধার করে।

হাসপাতালে চিকিৎসাধীন জাকিরুল দাবি করেন, শিডিউল মোতাবেক কাজ করা হচ্ছে। তারপরও হুমায়ন কবির ও তার দলবল হামলা চালিয়েছে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে হুমায়ন কবির ফোনে বলেন, উপজেলা জুড়ে এলজিইডির তত্ত্বাবধানে যে কাজ হচ্ছে তার অধিকাংশই নিম্নমানের। কাজের মান খারাপ হওয়ায় এলাকাবাসী বাধা দেয়। তবে মারধরের বিষয়টি তিনি অস্বীকার করেন।

উপজেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কাশফিয়া আনম জানান, দুজনের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে, কিন্তু তা গুরুতর নয়।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, মারধরের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।