অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিয়ের ছবি তুলতে গিয়ে নদীতে পড়ে হাবুডুবু বর-কনে (ভিডিও)

0
.

বিয়ের আগে ফটোশুট এখন বেশ ট্রেন্ডি। বর–বধূ তাঁদের জীবনের এই মুহূর্তটিকে সুন্দরভাবে ছবির মধ্য দিয়ে মনে রাখতে চান। তাই এখন অনেকেই বিভিন্ন লোকেশনে ফটোশুট করেন। সেরকমই প্রি–ওয়েডিং ফটোশুট করতে গিয়ে বিপাকে পড়লেন এক যুগল। আর এই ভিডিও ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

.

বেশ চওড়া নদী। তার মধ্যে সরু নৌকায় বসে রয়েছেন তরুণ–তরুণী। মেয়েটির পরনে সাদা শাড়ি। আর ছেলেটি পরেছেন মেরুন পাঞ্জাবি, সঙ্গে সাদা ধুতি। দু’জনেই আবার কায়দা করে একফালি কলাপাতা ধরেছেন নিজেদের মাথায়। আশেপাশে অত্যাধুনিক ক্যামেরা হাতে হাজির বেশ কয়েকজন ফটোগ্রাফার।

.

কী কী করলে ফ্রেমে তাঁদের আরও রোম্যান্টিক লাগবে হবু দম্পতিকে সেটাই বোঝাচ্ছেন তাঁরা। শেষ পর্যন্ত বোঝা গেল চারদিক থেকে জল ছিটিয়ে দেবেন ক্যামেরা ম্যানের সহকারীরা। আর ঠিক সেই মুহূর্তেই ঠোঁটে ঠোঁট ছোঁয়াবেন ওই তরুণ–তরুণী। আর তখনই ঝলসে উঠবে ফ্ল্যাশ। লেন্সবন্দি হবে হবু দম্পতির একান্ত মুহূর্ত। কিন্তু অভিনব কায়দায় এই প্রি–ওয়েডিং শুট শুরুর আগেই ঘটল বিপত্তি। ফটোগ্রাফারের কথামতো যেই না ওই জুটি চুমু খেতে গিয়েছেন, ওমনি উল্টে গেল নৌকা। ঝপাং করে জলে পড়লেন তরুণ–তরুণী দু’জনেই। ভাগ্যিস দু’জনেই সাঁতার জানতেন, আর জলও তেমন গভীর ছিল না, তাই এ যাত্রায় কোনও অঘটন ঘটেনি।

কিন্তু জলে পড়ে যাওয়ায় সকলের সঙ্গে ওই জুটিও অট্টহাসিতে ফেটে পড়েন। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই হেসে গড়াচ্ছেন নেটিজেনরাও।

.

ওয়েডপ্ল্যানার ওয়েডিং স্টুডিওর মুখপাত্র যদিও জানিয়েছেন তিজিন ও শিল্পার নতুন জীবনের সূচনা যাতে হাসি–ঠাট্টার মধ্য দিয়ে হয় তাই এটা তাঁদেরই পূর্ব পরিকল্পনা ছিল এবং তাই ওঁদের ওই সরু নৌকায় তোলা হয়েছিল। এই ভিডিও ইতিমধ্যেই ২ লক্ষ দর্শক দেখেছেন এবং দারুণ দারুণ মন্তব্য করেছেন। তবে জলে পড়ে যাওয়ার পর বাকি শুটটা নাকি জলের মধ্যেই সেরেছেন এই জুটি। –সুত্রঃ আজকাল

ভিডিওতে দেখুনঃ-