৩০ তারিখ নির্ধারিত হবে বিএনপি থাকবে কিনা: নাসিম

0
ব্রেকিং নিউজ
  • *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

                    *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

                    *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

.

১৪ দলের মুখপাত্র ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপির জন্য আগামী ৩০ তারিখ ডেড লাইন। এই দিন বিএনপি রাজনীতিতে থাকবে কি থাকবে না সেটি নির্ধারিত হবে।

আজ সোমবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে ১৪ দল আয়োজিত ঐতিহাসিক মুজিব নগর দিবসের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বিএনপিকে এর আগেই সিদ্ধান্ত নিতে হবে। তাই আমি বলব, বুকে সাহস থাকলে সংসদে আসুন, গলা উচুঁ করে কথা বলুন। আপনাদের চাওয়া পাওয়া নিয়ে কথা বলুন। আমরা আপনাদের স্বাগত জানাতে প্রস্তুত।

নাসিম বলেন, আমরা বেগম জিয়াকে জেলে রাখতে চাই না। আমরা আর ফাঁকা মাঠে গোল দিতে চাই না। আপনারা যদি সিদ্ধান্ত নিতে ভুল করেন তাহলে আমও যাবে ছালাও যাবে।

জঙ্গিবাদ দমনে সরকার সফল হয়েছে মন্তব্য করে তিনি বলেন, সরকার এখন উন্নয়নের ধারায় আছে। দেশের উন্নয়ন আজ বিশ্বে রোল মডেল। তবে আমাদেরও কিছু দুর্বলতা আছে সেগুলো দূর করতে হবে।

বিএনপি এখনো নিঃশেষ হয়ে যায়নি মন্তব্য করে নাসিম বলেন, তারা গোপনে দেশ ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। গণতন্ত্র রক্ষা করতে হলে তাদেরকে এই দেশ ও মাটি থেকে উৎখাত করতে হবে।

দু-একজন লোকের জন্য সরকারের অর্জনকে মলিন করা হবে না। নুসরাত হত্যায় যারা জড়িত হোক না কেন শাস্তি পেতেই হবে তাকে। ওসি হয়েও তিনি খুনিদের আশ্রয় দিয়েছেন জানিয়ে নাসিম বলেন, একটি ঘটনাই দলের সমস্ত অর্জন নষ্ট করে দিতে পারে। যারা এই গর্হিত অপকর্ম করেছে তাদের শাস্তি নিশ্চিত করতে হবে। এসব কুলাঙ্গারকে আশ্রয় দিয়ে আমরা বঙ্গবন্ধুর মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও হারাতে চাই না।

দেশ স্বাধীন একদিনে হয়নি জানিয়ে নাসিম বলেন, যারা মুজিব নগর দিবস পালন করে না তারা স্বাধীনতায় বিশ্বাসী নয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, বাংলাদেশ ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন, বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের সভাপতি হাসানুল হক ইনু, বাংলাদেশ সাম্যবাদী দলের দিলীপ বড়ুয়া, শাহজাহান খান প্রমুখ।

কোন মন্তব্য নেই