অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মিরপুরে জঙ্গি আস্তানায় অভিযানে জেএসপি প্রধান মুরাদ নিহত

1
mirpur thereport24
অভিযানের সময় মিরপুরের রূপনগরের ৩৩ নম্বর হাউজিংয়ের পুলিশ ও আইন শৃঙ্খলা বাহিনীর সাথে জনতার ভীড়।

রাজধানীর মিরপুরের রূপনগরের ৩৩ নম্বর হাউজিংয়ের জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানে গুলশান হামলার মাস্টারমাইন্ড নব্য জেএমবির প্রশিক্ষক মেজর মুরাদ নিহত হয়েছেন।  এ ঘটনায় রুপনগর থানার দুই ওসিসহ কয়েকজন আহত হয়েছেন। পুলিশ ও ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট এ অভিযান পরিচালনা করছে।

কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে এ অভিযান চালানো হয়।

এ ঘটনায় আহতরা হলেন, রূপনগর থানার ওসি-তদন্ত শাহীন ফকির ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদ আলম এবং উপ-পরিদর্শক (এসআই) মমিনুর রহমান। শাহীন ফকির হাতে গুলিবিদ্ধি এবং শহীদ ও মমিনুলের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। দু’জনকেই আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

রাজধানীর মীরপুরে জঙ্গিদের হামলায় আহত রূপনগর থানার ওসি-তদন্ত শাহীন ফকির ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদ আলম এবং উপ-পরিদর্শক (এসআই) মমিনুর রহমান।

এদিকে আহত দুই ওসিকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর পান্থপথে অবস্থিত স্কয়ার হাসপাতালে নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন দায়িত্বরত পুলিশ কর্মকর্তা।

পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্যান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের  উপ কমিকশনার মোহাম্মদ  ছানোয়ার হোসেন জানান, ‘মেজর মুরাদ ছিলেন নব্য জেএমবির মাস্টারমাইন্ড  তামিম চৌধুরীর সেকেন্ড ইন কমান্ড।’ পুলিশ জানায়, এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।

১ টি মন্তব্য
  1. Ala Uddin বলেছেন

    নিহত বাদদিয়ে আহত হতে পারেনা?