জার্নালিস্ট এসোসিয়েশনের প্রথম বর্ষপূর্তিতে বক্তারা
সীতাকুণ্ডের সাংবাদিকরা পেশাগত দায়িত্বের বাইরে সমাজ উন্নয়নে কাজ করছে

1
ব্রেকিং নিউজ
  •  

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

01
শুক্রবার রাতে সীতাকুণ্ড অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের প্রথম বর্ষপূতি অনুষ্ঠানে উপস্থিত অতিথিগণ।

পেশাগত দায়িত্বের বাইরে গিয়ে দেশ জাতি তথা সীতাকুণ্ডের উন্নয়নে ভুমিকা রাখছেন সীতাকুণ্ডের সংবাদ কর্মীরা। সামাজিক দায়বদ্ধতা থেকে সীতাকুণ্ডের সম্ভবনা এবং এ অঞ্চলের প্রাকৃতিক সৌন্দয্য ও সনাতনী ধর্মের মহা তীর্থস্থানকে বিশ্ববাসির কাছে তুলে ধরে সীতাকুণ্ডকে পর্যটন নগরীতে পরিণত করতে সাংবাদিকদের আরো গুরুদায়িত্ব পালনের পাশাপাশি নিজেদের দক্ষতা বাড়াতে নানা প্রশিক্ষণ কর্মসুচি নেয়া উচিত বলে মন্তব্য করেছেন সূধি মহল।

শুক্রবার রাতে জেলা  গুরুত্বপূর্ণ শিল্পাঞ্চল সীতাকুণ্ড অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের প্রথম বর্ষপূতি অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে এসব অভিমত ব্যক্ত করেছেন বক্তারা।

02
সম্মিলন অনুষ্ঠানে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নিচ্ছেন অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনর কর্মকর্তারা।

নিজেদের সীমাবদ্ধার পরও অনলাইন সাংবাদিকরা সম্প্রতি সীতাকুণ্ডের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন কর্মসূচির মাধ্যমে পরিবেশ উন্নয়ন এবং সামাজিক কর্মকাণ্ডের বিষয়টি প্রশংসনীয় বলে উল্লেখ করেন বক্তারা।

স্থানীয় একটি রেস্তোরায় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত প্রীতি সম্মিলনে উপস্থিত ছিলেন, রাজনৈতিক নেতৃবৃন্দ ব্যবসায়ি নেতৃবৃন্দ শিক্ষক, পেশজীবিসহ সর্বস্তরের জন প্রতিনিধি।

সীতাকুণ্ড জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি’র সঞ্চালনে অনুষ্ঠিত আলোচনা সভা শেষে কেক কেটে উস্থিত অতিথিদের অপ্যায়ন করান এসোসিয়েশনের নেতারা।

03
বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটছেন উপস্থিত অতিথিগণ।

অতিথিদের মধ্যে অনুষ্ঠানে বক্তব্য জাতীয় পার্টির কেন্দ্রিয় যুগ্ম মহাসচিব দিদারুল কবির দিদার, সীতাকুন্ড পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা বদিউল আলম, চট্টগ্রামস্থ সীতাকুণ্ড সমিতির নবনির্বাচিত সভাপতি মোঃ গিয়াস উদ্দিন, আজকের সূর্যোদয় চট্টগ্রাম এর ব্যুরোচীফ সিনিয়র সাংবাদিক আজকের সূর্যোদয়ের সহযোগী সম্পাদক জোবায়ের সিদ্দিকী, নারী নেত্রী সুরাইয়া বাকের ও চেয়ারম্যান রায়হান উদ্দিন রেহান, পাঠক ডট নিউজ এর সম্পাদক সাইফুল ইসলাম শিল্পী, চ্যানেল ২৪ ও আজকের সূর্যোদয় গ্রুপের প্রবাসী সাংবাদিক মোঃ ইউসুফ খাঁন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার নুরুল করিম রাসেদ, সীতাকুন্ড জাতীয় পার্টির সভাপতি রেজাউল করিম বাহার, সীতাকুন্ড পৌর ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মোঃ বেলালে হোসেন, অধ্যক্ষ নাছির উদ্দিন, মাওলান মহিব্বুল আজাদ, অধ্যক্ষ নুরুল কবির, শিক্ষক নেতা জাহাঙ্গীর আলম ভুইয়া, সীতাকুণ্ড সমিতির যুগ্ম সাধারণ সম্পদাক কাজী আলী আকবর জাসেদ,প্ রধান শিক্ষক লোকমান মিয়া ও প্রবীর কুমার নাথ, শুভেচ্ছা বক্তব্য রাখেন নাছির উদ্দিন অনিক।

04
নিজেদের ছবি সম্বলিত উপহার হাতে অতিথিরা।

এছাড়া বিভিন্ন কলেজ, স্কুল ও মাদ্রাসার প্রিন্সিপ্যাল, প্রধান শিক্ষকগন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পরে এসোসিয়েশনের পক্ষ থেকে অতিথিদের ছবি সম্বলিত একটি মগ শুভেচ্ছা স্মরক উপহার দেওয়া হয়ে। এছাড়াও অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনকে উপহার তুলেদেন রায়হান উদ্দিন চেয়ার‌্যমান, সীতাকুণ্ড আন্ত:মাদ্রাসা শিক্ষক সিমিতির নেতৃবৃন্দ,হামিদউল্লাহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান।