অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত-৭

0
.

রাজশাহী, বাগেরহাট ও লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে ৭ জনের। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন। বৃহস্পতিবার সকালে এসব দুর্ঘটনা ঘটে।

রাজশাহী: বাঘা উপজেলার মীরগঞ্জ বাজার এলাকায় বাস ও নসিমনের সংঘর্ষে বাস উল্টে বাসের হেলপার ও দুই নারীসহ মোট তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (০২ মে) ভোর সাড়ে ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- হেলপার হানিফ ও যাত্রী মনোয়ারা। নিহত অন্য নারী যাত্রীর পরিচয় এখনও পাওয়া যায়নি।

রাজশাহীর বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন আলী জানান, সকাল সাড়ে ৬টার দিকে বাঘা বাসস্ট্যান্ড থেকে রাব্বী এন্টারপ্রাইজ নামের একটি যাত্রীবাহী বাস রাজশাহীর উদ্দেশ্যে রওনা দেয়। পথে মীরগঞ্জ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় বাসটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের হেলপারসহ অপর দুই নারী যাত্রী নিহত হন। আহত হন কমপক্ষে ১২ জন। আহতদের উদ্ধার করে বাঘা ও চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। বর্তমানে নিহতদের মরদেহ ও ঘটনা কবলিত বাসটি উদ্ধার উদ্ধারের প্রক্রিয়া চলছে।

বাগেরহাট: বাগেরহাটের রামপাল উপজেলায় ট্রাকচাপায় তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (০২ মে) সকাল ৮টার দিকে খুলনা-মোংলা মহাসড়কের উপজেলার চেয়ারম্যানের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত তিনজনই পুরুষ বলে জানা গেছে।

বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম।
এছাড়া, লক্ষ্মীপুরে ট্রাক চাপায় দুমড়ে-মুচড়ে গেছে চারটি সিএনজি অটোরিকশা। এতে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন।