অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কোম্পানীগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

2
.

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধিঃ
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে আম কুড়াতে গিয়ে নিখোঁজ স্কুল ছাত্রীর নাজমুন নাহার ঝুমুর (১১) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের পক্ষ থেকে ধর্ষণ ও হত্যার অভিযোগে ভিত্তিতে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

আজ শনিবার বেলা ১১টার দিকে চরকাঁকড়ার ৩নং ওয়ার্ডের আলমের বাপের নতুন বাড়ী থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত নাজমুন নাহার ঝুমুর ওই এলাকার আব্দুল হানিফের মেয়ে। সে স্থানীয় সমরত বানু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিলো।

নোয়াখালী জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আবু ইউছুপ, পুলিশ সুপার (এসপি) মো. ইলিয়াছ শরীফ, উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদ ও সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইয়াছিন ঘটনাস্থন পরিদর্শন করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘূর্ণিঝড় ‘ফণী’র কারণে শনিবার ভোর থেকে উপজেলার বিভিন্ন স্থানে প্রচন্ড ভেগে বাতাস শুরু হলে বাগানে আম পড়ে। সকাল ৮টার দিকে মামাতো ভাই রাফি ও মামাতো বোন প্রমির সাথে বাড়ীর পার্শ্ববর্তী বাগানে আম কুড়াতে যায় ঝুমুর। আম কুড়ানো শেষে অপর দুইজন বাড়ীতে ফিরলেও ঝুমুর আর ফিরেনি। পরে পার্শ্ববর্তী সোনিয়া আক্তার নামের এক মহিলা বাগানের পাশের খালে ভিতের ঝুমুরকে পড়ে থাকতে দেখে বাড়ীতে খবর দিলে পরিবারের লোকজন এসে তার লাশ উদ্ধার করে। নিহতের পরিবারের অভিযোগ ঝুমুরকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. ইলিয়াছ শরীফ জানান, প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহতের শরীরের বিভিন্ন অংশে নির্যাতনের চিহৃ রয়েছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

২ মন্তব্য
  1. সাইফুল ইসলাম সেজান বলেছেন

    গুলি করা হোক

  2. Jimmy বলেছেন

    I have been browsing on-line more than three hours as of late, but I by no means
    discovered any interesting article like yours.
    It’s beautiful price enough for me. In my view,
    if all site owners and bloggers made excellent content material as you probably did, the
    internet shall be a lot more useful than ever before. These are truly great ideas in on the topic of blogging.
    You have touched some good things here. Any way keep up wrinting.

    It’s very trouble-free to find out any matter on web as compared
    to textbooks, as I found this article at this website.
    http://alienware.com/