অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে হাবিব তাজকিরায় যোগ দিলেন মুম্বাই হেয়ার স্টাইলিষ্ট

0
Salim
মুম্বাই’র হেয়ার স্টাইলিষ্ট মোহাম্মদ সেলিম।

চট্টগ্রামের বৃহত্তম ব্র্যান্ড বিউটি সেলুন বিশ্বখ্যাত হেয়ার স্টাইলিষ্ট মুম্বাই’র জাওয়েদ হাবিবের বাংলাদেশী একমাত্র ফ্রেঞ্চাইজি পার্লার হাবিব তাজকিরাজ-এ যোগ দিলেন মুম্বাই’র বিখ্যাত হেয়ার স্টাইলিষ্ট মোহাম্মদ সেলিম। শনিবার সকালে নগরীর জিইসি মোড়স্থ ইকুইটি সেন্ট্রিয়াম ভবনে হাবিব তাজকিরাজ-এর হেয়ার এন্ড স্ক্রিন কনসালটেন্ট হিসেবে আনুষ্ঠানিকভাবে যোগদান করে বিখ্যাত এই হেয়ার স্টাইলিষ্ট।

হাবিব তাজকিরাজ-এর ম্যানেজিং পার্টনার কাজী সামিউদ্দিন আহমেদ জানান, মুম্বাই’র মোহাম্মদ সেলিম ৪র্থ ভারতীয় বিউটি ও হেয়ার এক্সপার্ট হিসেবে হাবিব তাজকিরাজ এর যোগদান করেছেন। এর আগে থেকে এই প্রতিষ্ঠানে হেয়ার ও বিউটি এক্সপার্ট হিসেবে দায়িত্ব পালন করছেন ভারতীয় হেয়ার স্টাইলিষ্ট ললিত মোহন নেগি, বিউটি কনসালটেন্ট ও প্রশিক্ষক সুণিতা কুমারী নেহা এবং সৌম্যব্রত গোস্বামী।

সামিউদ্দিন জানান, নতুন যোগ দেওয়া হেয়ার এন্ড স্ক্রিন কনসালটেন্ট মোহাম্মদ সেলিম হাবিব তাজকিরাজে ছেলে ও মেয়েদের হেয়ার স্টাইল, হেয়ার কালার, হেয়ার পলিশিং, ফেসিয়ালসহ বিভিন্ন সৌন্দর্য্য ও রূপচর্চা বিষয়ক সেবা প্রদান করবেন। এ ছাড়া তিনি হাবিব তাজকিরাজ-এ তরুন ও নতুন হেয়ার স্টাইলিষ্ট-দের প্রশিক্ষন প্রদান করবেন।

হাবিব তাজকিরাজ-এ যোগ দেওয়ার পূর্বে মোহাম্মদ সেলিম ভারতের গীতাঞ্জলী, লরিয়েল এবং জাওয়েদ হাবিব পার্লারে ১২ বছর হেয়ার স্টাইলিষ্ট ও বিউটি এক্সপার্ট হিসেবে দায়িত্ব পালন করেন। শনিবার থেকে চট্টগ্রামের সব বয়সী তরুন-তরুনী ভারতীয় এই হেয়ার এক্সপার্ট-এর সেবা নিতে পারবেন বলে হাবিব তাজকিরাজ কর্তৃপক্ষ জানান।