বাংলাদেশে আইএস নামে কিছু নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

1
.

বাংলাদেশে আইএস নামে কিছু নেই, এটি আন্তর্জাতিক চক্রান্ত; বিভ্রান্ত কিছু মানুষ হিরো সাজার জন্য আইএস নাম ব্যবহার করছে বলে মন্তব্য করেছেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ সোমবার দুপুরে চুয়াডাঙ্গা-৬ বিজিবির সদর দপ্তরে মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে বক্তব্য শেষে সাংবাদিকদের এ কথা বলেন স্বররাষ্ট্রমন্ত্রী।
আসাদুজ্জামান খান কামাল বলেন, এটা একটি আন্তর্জাতিক চক্রান্ত ও ষড়যন্ত্র। এই আইএস নামক জিনিস, আমাদের সীমান্তবর্তী এলাকায় এর কোনও ঘাটি নেই। আমাদের দেশে যারা আছে, যারা নাকি পথ হারিয়ে ফেলে, তারা নিজেদের হিরো বানানোর জন্য অনেক কিছুই করে থাকে। আসলে এদের সঙ্গে আইএসের কোনও সম্পৃক্ততা নেই।

স্বররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলার পর বাংলাদেশ সরকার জঙ্গি হামলার বিষয়ে সতর্ক রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী এ বিষয়ে কাজ করছে। এ সময় মন্ত্রী মাদক ব্যবসায়ীদের আত্মসম্পর্ণের আহ্বান জানান। যারা আত্মসমর্পণ করবে না, তাদের কঠোরভাবে দমনের হুঁশিয়ারিও দেন তিনি।

অনুষ্ঠানে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, পুলিশ পরিদর্শক ডক্টর মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, স্থানীয় সংসদ সদস্যসহ পুলিশের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রথম মন্তব্য