রাউজানে ৩ সন্তনের মাকে বিয়ের করতে না পেরে যুবকের আত্মহত্যা!

1
.

চট্টগ্রামের রাউজানে অসম প্রেমের কারণে রুবেল বড়ুয়া (৩২) নামের এক যুবক বিষপানে আত্মহত্যা করেছে। উপজেলার কদলপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ জয়নগর বড়ুয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রুবেল ওই এলাকার আশুতোষ বড়ুয়ার পুত্র।

সোমবার বিকেল ৫টায় রুবেল বিষপান করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধিন অবস্থায় আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় তার মৃত্যু হয়।

নিহতের বাবা আশুতোষ বড়ুয়া বলেন, সোমবার বিকেলে বাড়ির সামনে হঠাৎ অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে রুবেল। উদ্ধার করতে গেলে রুবেলের মুখে বিষের গন্ধ পাওয়ায় স্থানীয়দের সহযোগীতায় দ্রুত চমেক হাসপাতালে নিয়ে যায়। তবে রুবেল কি কারণে আত্মহত্যা করেছে তার সঠিক কারণ জানাতে পারেনি রুবেলের বাবা।

স্থানীয় ইউপি সদস্য মো. নাছের উদ্দিন বলেন, একই এলাকার তিন সন্তানের জননীর সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্ক গভীর হওয়ায় ওই মহিলাকে বিয়ের প্রস্তাব দিলে তিনি প্রস্তাব প্রত্যাখ্যান করে। অপমানে রুবেল আত্মহত্যা করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রাউজান থানার ডিউটি অফিসার এসআই সাইমুল ইসলাম। নিহত রুবেল এক ভাই এক বোনের মধ্যে সবার বড়। তার বাবা পেশায় একজন শুটকি ব্যবসাযী। মাঝে মধ্যে সে তার বাবার ব্যবসা প্রতিষ্ঠান দেখাশুনা করত।