জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে এতিমদের মাঝে ইফতার বিতরণ

0
ব্রেকিং নিউজ
  •  

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

.

জিয়াউর রহমান ফাউন্ডেশন চট্টগ্রাম জেলার উদ্যোগে আজ মঙ্গলবার প্রথম রোজায় বেগম খালেদা জিয়ার মুক্তি ও আশু রোগমুক্তি কামনায় বাদে আছর আমানত শাহ (রহ.) দরগাহস্থ তানজুমুন মুসলিমিন এতিমখানায় এতিমদের সাথে নিয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, সুস্বাস্থ্য এবং রোগ মুক্তি কামনা করে জিয়া পরিবারের জন্য বিশেষ মুনাজাত করা হয়। পরে এতিমদের মাঝে জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে এতিমদের মাঝে ইফতার বিতরণ করেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর ও সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আবু সুফিয়ান।

.

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব এম এ আজিজ, আলহাজ্ব মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক মো. কামরুল ইসলাম, সম্পাদকমন্ডলীর মধ্যে উপস্থিত ছিলেন আকতার সওদাগর, হেলাল চৌধুরী, কোতোয়ালী থানা বিএনপি সভাপতি মনজুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন, বিএনপি নেতা কমিশনার ইসমাইল বালী, এস এম মফিজ উল্লাহ, ছাদেকুর রহমান রিপন, জসিম উদ্দিন চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, মো. লিয়াকত আলী, মো. আলাউদ্দিন, মো. সালাহ উদ্দিন, মো. ইলিয়াছ প্রমুখ।

কোন মন্তব্য নেই