এতিমদের সাথে ইফতার করলেন চট্টগ্রাম নগর বিএনপি নেতারা

1
ব্রেকিং নিউজ
  •  

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

.

পবিত্র মাহে রমজানের দ্বিতীয় দিনে নগরীর এনায়েত বাজার বায়তুল ফোরকান এতিমখানায় এতিম শিশুদের সাথে ইফতার করলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর।

আজ ৮ মে বুধবার বাদে আছর বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, সুস্বাস্থ্য এবং রোগ মুক্তি কামনা করে জিয়া পরিবারের জন্য বিশেষ মুনাজাত করা হয়।

এসময় নেতৃবৃন্দ উপস্থিত রোজাদারদের উদ্দেশ্যে বলেন, বেগম খালেদা জিয়া এতিম শিশুদের খুবই ভালবাসতেন। এতিমের দুঃখ তিনি ভাল বুঝেন। তাই তিনি প্রতি বছর প্রথম রমজানে এতিম শিশুদের নিয়ে ইফতার করতেন। রাষ্ট্রিয় ক্ষমতা দখলে রাখতে মিথ্যা অভিযোগে এতিম দরদী বেগম জিয়াকে কারাগারে বন্দি করে রেখেছে বর্তমান অবৈধ সরকার। নেতৃবৃন্দ এতিমদের উদ্দেশ্যে বলেন, আল্লাহ্ এতিদের খুবই ভালোবাসেন এবং এতিমের দোয়া কবুল করেন। আজ কারাগারে বন্দি বেগম জিয়া খুবই অসুস্থ। আপনারা সকলে বেগম জিয়ার সুস্থ্যতা কামনা করে দোয়া করবেন।

তিনি যেন দ্রুত সুস্থ্য হয়ে অবৈধ সরকারের সকল ষড়যন্ত্র উপেক্ষা করে মুক্ত হয়ে আপনাদের মাঝে ফিরে আসতে পারে।

পরে বাইতুল ফোরকান এতিমখানার এতিমদের সাথে বিএনপি নেতৃবৃন্দ ইফতারে অংশ নেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সদস্য মোঃ শামসুল হক, নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. কামরুল ইসলাম, কোতোয়ালী থানা বিএনপি সভাপতি মনজুর রহমান চৌধুরী, নগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক মোঃ ইদ্রিস আলী, সহ-গ্রাম বিষয়ক সম্পাদক সালাহ উদ্দিন লাতু, সদস্য আলমগীর আলী, ২২নং ওয়ার্ড বিএনপির সভাপতি আলী আব্বাস খান, নগর ছাত্রদলের সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, স্বেচ্ছাসেবক দলে সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, ওয়ার্ড বিএনপি নেতা মোঃ আনোয়ার, মোঃ আবুল, মোঃ জাহেদ, মোঃ আজিম, ছাত্রদল নেতা মোঃ আবিদ, আসাদুজ্জামান নুর আদর, মোঃ ফয়সাল প্রমুখ।

প্রথম মন্তব্য