চকলেটের লোভ দেখিয়ে ২ বছরে শিশুকে ধর্ষণ, আটক ১

0
ব্রেকিং নিউজ
  •  

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

.

লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জের পাঁচপাড়া এলাকায় দুই বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ। আহত অবস্থায় ওই শিশুকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত বেলাল হোসেনকে আটক করছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় পাঁচপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এর আগে ওই শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. নাসির উদ্দিন জানান, শিশুটিকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটি ধর্ষণের শিকার হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ডাক্তারি পরীক্ষার পর প্রতিবেদন দেয়া হবে।

পুলিশ ও ওই শিশুর স্বজনরা জানায়, বৃহস্পতিবার দুপুরে শিশুটিকে চকলেটের লোভ দেখিয়ে কৌশলে নিয়ে যায় বখাটে বেলাল। এরপর ঘরে নিয়ে তাকে ধর্ষণ করে আহত অবস্থায় ফেলে পালিয়ে যায় সেই। পরে শিশুটিকে আহত অবস্থায় উদ্ধার করে দুপুরে সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে শিশুটি। আটককৃত বেলাল হোসেন পাঁচপাড়া এলাকার মিন্টু মিয়ার ছেলে বলে জানিয়েছে পুলিশ।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ জানান, দুই বছরের শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বেলাল হোসেনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

কোন মন্তব্য নেই