আহত সাংবাদিক আকাশকে দেখতে গেলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী

0
.

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত সাংবাদিক এমএস আকাশকে দেখতে গিয়েছেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান।  শুক্রবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শনের পাশাপাশি আকাশের চিকিৎসার খোঁজখবর নিয়েছেন প্রতিমন্ত্রী।

এ সময় তিনি অর্থোপেডিক্স বিভাগের ৭৯ নং ওয়ার্ডের চিকিৎসকদের কাছ থেকে আকাশের চিকিৎসার অগ্রগতি জানতে চান।

দায়িত্বরত চিকিৎসক ডা. নজরুল ইসলাম তসলিম ও ডা. মো. ইকবাল হোসেন প্রতিমন্ত্রীকে জানান, আকাশের বাম পায়ের দুটি হাড় ভেঙে গেছে। কিডনি ও হার্টে আরো সমস্যা দেখা দিয়েছে। এ সমস্যাগুলো কেটে গেলে পায়ের অপারেশন করা হবে।

এ সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহসেন উদ্দিন আহমেদ, চট্টগ্রামের সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে গত ১৬ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে ফটিকছড়ি উপজেলার আজাদী বাজার সড়কের দায় মোল্লা তালুকদার বাড়ি এলাকায় দৈনিক আজাদীর ফটিকছড়ি প্রতিনিধি এম এস আকাশের ওপর হামলা হয়। দুর্বৃত্তদের লাঠি ও হকিস্টিকের আঘাতে তার পা ভেঙেছে, জখম হয়েছে ডান হাত।

এদিকে আকাশের উপর হামলাকারীসহ তাদের গডফাদারদের গ্রেপ্তারের দাবিতে গত সোমবার বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাব প্রাঙ্গণে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে চট্টগ্রামের সাংবাদিকরা।

কোন মন্তব্য নেই