আবাসিক গ্যাস সংযোগ চালুর দাবিতে নগরীতে মিছিল 

1
ব্রেকিং নিউজ
  •                 
.

সকল প্রকার আবাসিক গ্যাস সংযোগ চালুর দাবিতে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে চট্টগ্রাম গ্রাহক পরিষদ ও কেজিডিসিএল ঠিকাদার কল্যাণ সমিতি আজ শনিবার বেলা ১১ টায় অনুষ্ঠিত মিছিলটি বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

মিছিল শেষে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় গ্রাহক পরিষদের সভাপতি জাফর আহম্মদের সভাপতিত্বে আয়োজিত সভায়, বক্তব্য রাখেন কেজিডিসিএল ঠিকাদার কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইকরাম চৌধূরী, চট্টগ্রাম গ্রাহক পরিষদের প্রধান উপদেষ্টা মোহাম্মদ হাসান চৌধূরী, ঠিকাদার কল্যান সমিতির সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, গ্রাহক পরিষদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল বাশার, আলহাজ্ব লেয়াকুর রহমান আজাদ, ঠিকাদার কল্যাণ সমিতির সিনিয়র সহ-সভাপতি হারুন শাহেদ, সহ-সভাপতি শফিকুল ইসলাম তালুকদার, যুগ্ন সম্পাদক দেলোয়ার হোসেন পাটোয়ারী, অর্থ সম্পাদক মাহফুজুর রহমান, সাংগঠনিক সম্পাদক ফারুক আকবর, ক্রীড়া সম্পাদক নুর নবী, দপ্তর ও প্রচার সম্পাদক জহুরুল ইসলাম, অন্যান্যদের আরো বক্তব্য রাখেন আফতাব মাহমুদ মনির, নাছিরুল মাওলা বাদল, রুখসেত খান, খোরশেদ, বিহারী মঞ্জু, মোহাম্মদ বাবুল, মোহাম্মদ মোশারফ, মোহাম্মদ নাজিম, মোহাম্মদ গিয়াস উদ্দীন, মোহাম্মদ মাসুম, কামরুল, কবির, সাইফুল, মোহাম্মদ ইমন হোসেন, মোহাম্মদ হোসেন মন্দন নেতৃবৃন্দ।

ঠিকাদার সমিতির সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইকরাম চৌধূরী তার বক্তব্যে বলেন কর্নফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিঃ কর্তৃপক্ষ ২৫ হাজারের অধিক গ্রাহকের নিকট হইতে প্রায় ৭২ কোটি টাকা ডিমান্ড নোটের মাধ্যমে ব্যাংকে জমা নিয়ে গ্রাহকদের গ্যাস সংযোগ না দিয়ে হয়রানি করিতেছেন। এল এন জি গ্যাস আসার পর থেকে চট্টগ্রাম অঞ্চলে কোনো প্রকার গ্যাসের স্বল্পতা না থাকা স্বত্তেও আবাসিক খাতে গ্যাস সংযোগ দেওয়া হচ্ছে না। অন্যান্য নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন আবাসিক গ্যাস সংযোগ চালুর দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত আমরা রাজপথে আছি রাজপথে থাকব। এই আন্দলোনকে আরো বেগবান করার লক্ষ্যে সকল গ্রাহক কে এগিয়ে আসার আহবান জানান। পবিত্র রমজান মাস শেষে গ্যাস অফিস গ্যারাও কর্মসূচি সহ বিহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে।

প্রথম মন্তব্য

  1. আমি শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে নিতে চাই৷ জ্বালানি মন্এীকে বলতে চাই আপনি বঙ্গবন্ধুর দেশ ধন্স করিয়েননা৷ আবাসিকে গ্যাস দেন দেশকে এগিয়ে নেন৷