ওসি নেজাম উদ্দিনসহ ৪ পুলিশ আহত
বুবলি হত্যার সন্দেহভাজন আসামী শাহ আলম বন্দুকযুদ্ধে নিহত (ভিডিও)

1
ব্রেকিং নিউজ
  • *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

                    *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

                    *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

বন্দুকযুদ্ধে নিহত হওয়ার ৫ ঘন্টা আগে শাহ আলম দুইহাতে অস্ত্র নিয়েে দৌড়াচ্ছে খুনের নেশায়। ছবি-সিসিটিভি

নগরীর বাকলিয়ায় বাসায় ঢুকে এক নারীকে গুলি করে হত্যার ঘটনায় জড়িত আসামীদের সাথে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে।
এতে বুবলি হত্যার সন্দেহভাজন খুনি শাহ আলম নিহত হয়েছেন।

আজ রবিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে বাকলিয়ার বলির হাটের দক্ষিন পশ্চিম এলাকার নদীর পাড়ে এ ঘটনা ঘটেছে। এ সময় বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিনসহ ৪ পুলিশ আহত হয়েছে। তাদের মধ্যে ৩জনের আঘাত গুরুত্বর বলে জানা গেছে।

লম্বা ধারালো কিরিচ হাতে নুরুল আলম।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ পাঠক ডট নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। বুবলি আক্তার হত্যার সাথে জড়িত শাহআলম ও তার বাহিনীর অবস্থান জেনে রাত ৩টার দিকে বাকলিয়া থানার বলিরহাট থেকে দক্ষিণ পশ্চিম কোণায় কর্ণফুলি নদীর কাছে অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিত দেখে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি করলে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার সময় দুজনকে আটক করা হয়। অপর একজনকে আহতবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা যায়। ঘটনাস্থল থেকে একটি পাকিস্তানের তৈরী রিভবলবার ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ভিডিও-

উল্লেখ্য এর আগে শনিবার রাত সাড়ে ১০টার দিকে সন্ত্রাসীরা বলিরহাট এলাকায় ঘরে ঢুকে বুবলী আক্তার নামে এক নারীকে গুলি করে হত্যা করে।

পুলিশ জানায় শাহ আলম নামে এলাকার এক সন্ত্রাসীর সঙ্গে হাছান নামে এক যুবকের বিরোধ চলছিল। এর জের ধরে হাছানকে খুঁজতে শাহআলম রাতে হাছানের খালার বাসায় হানা দেয়। এসময় হাছানকে না পেয়ে খালাতো ভাই রুবেলকে গুলি করার চেষ্টা করলে তার বোন বুবলি বাধা দেয়। এসময় সন্ত্রাসী শাহ আলম বুবলিকে গুলি করে দেয়।

বুবলী আক্তার কিছু দিন আগে শশুর বাবার বাড়ি থেকে বাকলিয়ার বাবার বাসায় বেড়াতে আসে।

গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত বুবলীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন বলে পুলিশ জানায়।

* বাকলিয়ায় ভাইকে না পেয়ে বোনকে গুলি করে হত্যা

 

প্রথম মন্তব্য