অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফটিকছড়িতে ছাত্রলীগ নেতাসহ ৩ জনকে কুপিয়ে আহত

0
.

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি:
জেলার ফটিকছড়ির কাঞ্চননগর ইউনিয়নে ছাত্রলীগ নেতা সহ তিনজনকে কুপিয়ে জখম করেছে চিহ্নিত সন্ত্রাসীরা। তাদের একজনের অবস্থা আশংকাজনক। ৩ জনকে চমেক হাসফাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে কাঞ্চননগর ইউনিয়নে এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আহত পারভেজ বাইকযোগে বাড়ী থেকে ইফতারী নিয়ে দোকানে আসার পথে কাজী পাড়া কাঠলতলা এলাকায় আসলে গতিরোধ করে ওই এলাকার মৃত: শাহ আলমের ছেলে রেজা মিয়া (৩২)। এ সময় পাওনা টাকা নিয়ে তাদের উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রেজার হাতে থাকা ধারালো কিরিচের আঘাতে মারাত্মক যখমের শিকার হয় পারভেজ।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পারভেজ এর বন্ধু মাসুদ ও সুজন। ওই সময় তাদেরকেও কিরিচ দিয়ে যখম করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় রেজা। পরে রাত ৮ টার দিকে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে নাজিরহাটস্থ ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের মারাত্মক আহতবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) এ প্রেরণ করে।

ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎক অতনু চৌধুরী জানান, তাদের শরীরে বিভিন্ন অংশে মারাত্মক যখম হয়েছে। অধিকতর চিকিৎসার জন্য তাদের চমেকে পাঠানো হয়েছে।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আক্তার সাংবাদিকদের বলেন, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি, তাদের অভিযোগ দিতে বলেছি, অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।