চট্টগ্রামে অপমানের প্রতিশোধ নিতে প্রতিপক্ষের শিশুকে হত্যা

0
খুনি রিক্সা চালক আল আমিন।

নিজেকে মারধরের প্রতিশোধ নিতে প্রতিপক্ষের শিশুকে গলায় গামছা পেছিয়ে হত্যা করেছে রিক্সা চালক আল আমিন। সোমবার নগরীর হালিশহর বন্দর টোল রোডের গলাচিপা পাড়ায় এঘটনা ঘটে।

পুলিশ গলিচিপা পাড়ায় কচুরিপানা ভর্তি একটি খাল থেকে শিশু মাহফুজের (৭) মরদেহ উদ্ধার করেছে । নিহত মাহফুজ প্রথম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ রিক্সাচালক শশু হত্যাকারী আল আমিন (৩৪) কে আটক করেছে।

হালিশহর থানার ওসি প্রনব চৌধুরী খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, কিশোরগঞ্জের নিকলী থানার কারপাশা এলাকার আল আমিন পেশায় রিকশাচালক। তিনি হালিশহর বাসস্ট্যান্ড আজিজ মিয়ার কলোনিতে ভাড়াঘরে সপরিবারে থাকতেন।

অন্যদিকে আল আমিনের প্রতিপক্ষ রাজমিস্ত্রি মাহবুব স্ত্রী ও তিন সন্তান নিয়ে হালিশহরের পূর্ব সুন্দরীপাড়ার রফিকের বাসায় ভাড়া থাকতেন। আল আমিনের স্ত্রীর সঙ্গে মাহাবুবের অবৈধ সম্পর্ক ছিল বলে সন্দেহ করতেন তিনি।

এছাড়া আল আমিনের কাছে সাড়ে তিন হাজার টাকা পাওনা কে কেন্দ্র করে মাহাবুব আল আমিনকে ২০ দিন আগে মারধর করেছিলেন।

ওসি জানান, এসব কারণে মাদকাসক্ত আল আমিন মাহফুজের বাবা মাহাবুবের ওপর ক্ষুব্ধ ছিলেন। সোমবার সকাল সাড়ে সাতটার দিকে মাহফুজকে পাঁচ টাকা দিয়ে ফুসলিয়ে সাগর দেখানোর কথা বলে নিজের রিকশায় টোল রোডের নির্জন গলিচিপা
পাড়ায় নিয়ে যান। সেখানে শিশুটির গলায় গামছা পেঁচিয়ে খুন করে মরদেহ কচুরিপানার ভর্তি খালে ফেলে দিয়ে সাড়ে আটটায় নিজ এলাকায় ফিরে আসেন।

এদিকে মাহফুজকে খুঁজে না পেয়ে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। পরে পুলিশ আল আমিনকে সন্দেহ করে স্থানীয় লোকজনের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদ করে। এসময় খুনের দায় স্বীকার করে আল আমিন ।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি প্রনব ।

কোন মন্তব্য নেই