অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বাকলিয়ায় বুবলী হত্যার ঘটনায় জড়িত আরো দুই আসামী গ্রেফতার

0
.

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়ায় থানার এলাকায় ভাইকে মারতে গিয়ে বোনকে গুলি হত্যার ঘটনায় আরো দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, বাকলিয়া থানার হাজী ওমদা মিয়ার বাড়ীর মৃত জালাল আহমেদ এর ছেলে মো: মুছা (৪০) ও একই এলাকার সোবহান সওদাগরের বাড়ীর মৃত আমিন শরীফ এর ছেলে মোহ্মাদ কবির (৪২)।

গতকাল রবিবার রাতে নগরীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বাকলিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, বুবলি আক্তারকে হত্যার মামলার দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। তারা আলোচিত বুবলি হত্যা মামলার এজাহারনাভুক্ত আসামী। জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডের ঘটনা সর্ম্পকে গুরুত্ত্বপূর্ণ তথ্য প্রদান দিয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, শাহ আলম নামে এলাকার এক সন্ত্রাসীর সঙ্গে হাছান নামে এক যুবকের বিরোধ চলছিল। এর জের ধরে হাছানকে খুঁজতে শাহআলম তার দলবল নিয়ে শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে হাছানের খালার বাসায় হানা দেয়। এসময় হাছানকে না পেয়ে খালাতো ভাই রুবেলকে গুলি করার চেষ্টা করলে তার বোন বুবলি আক্তার বাধা দেয়। এসময় সন্ত্রাসী শাহ আলম বুবলিকে গুলি করে দেয়। বুবলী আক্তার কিছু দিন আগে শশুর বাবার বাড়ি থেকে বাকলিয়ার বাবার বাসায় বেড়াতে আসে।

ঘটনায় ৫ঘন্টার মধ্যে হত্যার প্রধান আসামী শাহ আলমকে গ্রেফতার করতে গেলে শনিবার ভোর রাতে কথিত বন্দুকযুদ্ধে সে নিহত হয়। এবং তার সহযোগী ২ জনকে গ্রেফতার করে। এ নিয়ে চাঞ্চল্যকর হত্যা মামলায় ৪ জন গ্রেফতার হল।