অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

জমকালো আয়োজনে পালিত হল হাবিব তাজকিরাজ এর প্রথম বর্ষপূর্তি

0
চট্টগ্রামে বৃহত্তম ব্র্যান্ড বিউটি সেলুন হাবিব তাজকিরাজ-এর প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠান।

জমকালো আয়োজন আর নানা আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে উদযাপিত হয়েছে বন্দরনগরী চট্টগ্রামের প্রথম ও বৃহত্তম ব্র্যান্ড বিউটি সেলুন হাবিব তাজকিরাজ-এর প্রথম বর্ষপূর্তি। রোববার রাতে নগরীর রীমা কনভেনশন হলে কয়েক হাজার অতিথির অংশগ্রহনে এই বর্ষপূতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এই সময় আয়োজন করা হয় চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানের। আনুষ্ঠানিকভাবে কাটা হয় সুবিশাল কেক।

হাবিব তাজকিরাজ-এর উদ্যোক্তা সৈয়দ রুম্মান আহাম্মদের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেব উপস্থিত ছিলেন দৈনিক আজাদীর ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদ মালেক, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনি, চট্টগ্রাম চেম্বারের প্রেসিডেন্ট মাহবুবুল আলম, ভাইস প্রেসিডেন্ট সৈয়দ জামাল আহাম্মেদ, চেম্বার পরিচালক মাজহারুল ইসলাম চৌধুরী, কামাল মোস্তফা চৌধুরী, জহিরুল ইসলাম চৌধুরী (আলমগীর), মো. অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), মো. জহুরুল আলম, মাহবুবুল হক চৌধুরী (বাবর), সরওয়ার হাসান জামিল, অঞ্জন শেখর দাশ, মো. রকিবুর রহমান (টুটুল), মো. জাহেদুল হক, মো. আরিফ ইফতেখার, চট্টগ্রামের তরুন শিল্পপতি মঞ্জুরুল হক, এএনজেড প্রোপ্রাটিজ-এর প্রধান পরিচালন কর্মকর্তা তানভির শাহরিয়ার রিমন, সিপিডিএল’র ব্যবস্থাপনা পরিচালক ইফতি হোসাইন, এস এ টিভি’র চট্টগ্রাম ব্যুরো প্রধান শাহনেওয়াজ রিটন প্রমুখ।

14192135_10210912587918914_5079047425118400173_n
জমকালো আয়োজনে কেক কেটে হাবিব তাজকিরাজ এর প্রথম বর্ষপূর্তির পালন করা হয়।

এছাড়া হাবিব তাজকিরাজ-এর ম্যানেজিং পার্টনার কাজী সামিউদ্দিন আহমেদ, এম জে কে মহি, ফিটনেস ট্রেনার তাহমিনা খায়ের নীলা, হেয়ার স্টাইলিস্ট ললিত মোহন নেগি অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অতিথিরা সম্মিলিতভাবে কেক কেটে হাবিব তাজকিরাজ এর প্রথম বর্ষপূর্তির অনুষ্ঠান উদযাপন করেন।