অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কনসিলার খুঁজছেন সাশ্রয়ী মূল্যে হাই-কভারেজ?

0
.

ডার্ক সার্কেল এবং দাগছোপ যে কারো জন্যেই মন খারাপের বিষয় হয়ে দাঁড়ায়। এগুলো আপনার সৌন্দর্য অনেকখানি কমিয়ে দেয়। তাই, আজ এমন একটি রিজনেবল মেকাপ প্রোডাক্টের রিভিউ দেব, যেটি আপনার ডার্ক সার্কেল এবং দাগছোপ লুকাতে সাহায্য করবে। সেটি হলো, এল.এ গার্ল প্রো কনসিল এইচ.ডি কনসিলার।

প্যাকেজিং:

প্রথমেই চলে যাই প্রোডাক্টটির প্যাকেজিং-এ। এল.এ গার্ল প্রো কনসিল এইচ.ডি কনসিলারটি একটি ট্রান্সপ্যারেন্ট প্লাস্টিক টিউবে আসে। এই টিউবের মাথায় ছোট একটি ব্রাশ রয়েছে। প্রোডাক্টটির প্যাকেজিং-এর এই দিকটি আমার বেশ ভালো লেগেছে। টিউবের সাথে ব্রাশযুক্ত থাকায় কনসিলারটি ব্যবহার করতে অনেক বেশি সহজ হয়। এই টিউবের সাথে কালো রংয়ের ঢাকনা থাকে। এটির প্যাকেজিং অনেক বেশী ট্রাভেল ফ্রেন্ডলিও।

টেক্সচার:

এই কনসিলারের টেক্সচার অনেক ক্রিমি। এটা স্কিনে স্মুদভাবে ব্যবহার করা যায় এবং ব্লেন্ড করতেও তেমন একটা কষ্ট হয় না।

শেড রেঞ্জ:

এই কনসিলারের অনেকগুলো শেড রয়েছে। তাই আপনার স্কিন কালার অনুযায়ী শেড সহজেই খুজে পাবেন।

সবথেকে বড় কথা, এদের শেডগুলোর মধ্যে রয়েছে কালার কারেক্টরও। যেমন- অরেঞ্জ,ইয়োলো এবং গ্রিন কারেক্টর।

এছাড়াও এই কনসিলার থেকে আপনি কন্ট্যুর ও হাইলাইটিং শেড পর্যন্তও খুঁজে পাবেন। সব মিলিয়ে শেড রেঞ্জটাকে অনেক বেশি ভালো বলবো।

কভারেজ:

এই কনসিলারটি ফুল কভারেজ দিয়ে থাকে। সাশ্রয়ী মূল্যে এতো ভালো কভারেজের কনসিলার পাওয়া মুশকিল। খুবই অল্প পরিমাণে কনসিলার দিয়েই ডার্ক সার্কেল এবং স্পট ঢেকে ফেলতে পারবেন।

এই কনসিলারের সবচেয়ে ভালো দিক, এটির লাস্টিং পাওয়ার। এটি খুবই লং লাস্টিং একটি কনসিলার।

আমার অভিজ্ঞতা:

এই কনসিলারটিকে ম্যাক প্রো লং ওয়্যার কনসিলারের ডুপ বলা হয়। আমি এর আগে ম্যাকের কনসিলারটির রিভিউ দিয়েছিলাম। ম্যাক এবং এটি ব্যবহারের পর আমার মনে হয়েছে, কম দামে হলেও এটি ম্যাক থেকে খুব একটা পিছিয়ে নেই।

আমি যখন প্রথম এই কনসিলারটি ব্যবহার করা শুরু করি, তখন থেকেই আমি এটার ফ্যান। এটি খুবই লাইটওয়েট একটি কনসিলার এবং একদমই স্টিকি নয়। আমি আমার ডার্ক সার্কেলের উপর যখন এটি ব্যবহার করি, এটি আমার ডার্ক সার্কেল পুরোপুরিভাবে হাইড করে দেয়। এটি ব্লেন্ড করাও খুবই সহজ। আমার অয়েলি স্কিন হওয়ায় আমি এই কনসিলারটি লুজ পাউডার দিয়ে সেট করে নিই এবং আমার কনসিলার ৫-৬ ঘন্টা একদম ঠিক থাকে।

সর্বোপরি, আমি বলবো এটি খুবই ভালো কাজ করেছে আমার ক্ষেত্রে।

এল.এ গার্ল প্রো কনসিল এইচ.ডি কনসিলার এর যে দিকগুলো আমার ভালো লেগেছে-

(১) খুবই রিজনেবল দাম।এবং পরিমাণে পরিমানে অল্প লাগে।

(২) টিউবের সাথে থাকা ব্রাশ, যার সাহায্যে সহজেই অ্যাপ্লাই করা যায়।

(৩) লাইট ওয়েট হওয়ার সাথে সাথে লং লাস্টিং এই কনসিলার।

(৪) সেমি ম্যাট ফিনিশ হওয়ায় সব ধরনের স্কিনেই ব্যবহার করা যাবে।

(৫) সহজেই ব্লেন্ড করা যায়।একদমই স্টিকি নয়।

এল.এ গার্ল প্রো কন্সিল এইচ.ডি কনসিলারের যে দিকগুলো আমার ভালো লাগেনি-

(১) টিউব থেকে প্রোডাক্ট বের করার সময় অনেকখানি বের হয়ে আসে।

(২) স্কিনে এপ্লাই এর পর খুব তাড়াতাড়ি ব্লেন্ড করে ফেলতে হয়। নয়তো স্কিনে বসে গেলে ব্লেন্ড হতে চায় না।

কোথায় পাবেন?

এর দাম পড়বে ৪০০ টাকা। স্যাফায়ার’ এর রাইফেলস স্কয়ার এবং যমুনা ফিউচার পার্ক ব্রাঞ্চ থেকে আপনি নিজে দেখে কিনতে পারবেন অথবা ওয়েবসাইট থেকে ঘরে বসে অর্ডার করতে পারবেন। এছাড়াও স্যাফায়ার-এ এল.এ গার্ল-এর প্রোডাক্ট-এর উপর ১০% ডিস্কাউন্ট চলছে। আপনার পছন্দানুযায়ী কিনে নিতে পারেন।

এই তো ছিল, এল.এ গার্ল প্রো কনসিল এইচ.ডি কনসিলারের রিভিউ। যারা রিজনেবলের মধ্যে ভালো কনসিলার খুঁজছেন, তারা চোখ বন্ধ করে এই প্রোডাক্টটি কিনে ফেলতে পারেন। আশা করছি হতাশ হবেন না।