অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের ইফতার মাহফিল অনুষ্ঠিত

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
সামাজিক সংগঠন সীতাকুন্ড ব্লাড ডোনেট গ্রুপের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ মে) উপজেলার স্থানীয় আল আমিন রেস্তোরাঁ অনুষ্ঠিত উক্ত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সংগঠক,সীতাকুণ্ড নাগরিক আধিকার সংরক্ষণ পরিষদের সদস্য সচিব লায়ন মোঃ গিয়াস উদ্দিন।

তিনি বলেন, ব্লাড ডোনেট গ্রুপের সদস্যরা প্রতিটি মূহুর্তে মূমুর্ষ রোগীর জীবন বাচাতে ব্লাড দিয়ে যে সহযোগীতার করে যাচ্ছে সেট মানবসেবার বড় দৃষ্টান্ত। গর্ভবতী মা থেকে শুরু করে যেকোন বয়সের রোগীকে জরুরী মূহুর্তে রক্ত সরবরাহ দিয়ে তারা যে মানবসেবা দিয়ে যাচ্ছে সেটা বড় ইবাদত। সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের মতো সবাই যদি রক্তদানে উৎসাহিত হয়ে এগিয়ে আসে তাহলে সীতাকুণ্ডে অন্তত কোন রোগী রক্তের অভাবে মারা যাবে না।

কামরুল আলমের সঞ্চালনায় উক্ত ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড বাজার কমিটির সাধারণ সম্পাদক লায়ন বেলাল হোসেন, ইঞ্জিনিয়ার কামরুদোজা, সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর সহ সভাপতি, লায়ন্স ক্লাব অব লির্বাটি চট্টগ্রাম সভাপতি লায়ন কাজী আলী আকবর জাসেদ, সীতাকুণ্ড অনলাইল জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিএসসি,সাংবাদিক কামরুল ইসলাম দুলু, নাছির উদ্দিন শিবলু,সীতাকুণ্ড

মেটারনিটি হাসপাতালের পরিচালক মাহবুব, আলতাফ হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন ব্লাড ডোনেট গ্রুপের এডমিন নাজমুল সোহেল, জাহিদুল ইসলাম রুমন, এডমিন জাহিদ হাসান নিভির, এডমিন আক্তার হোসেন এলিট, নুর ইসলাম জিকুসহ সকল সদস্যবৃন্দ।