অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

0
.

কক্সবাজারের টেকনাফের শাহপরীরদ্বীপ পশ্চিমপাড়া এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. ইব্রাহীম (৩২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় বন্দুক, ১১ রাউন্ড কার্তুজ, এবং ১৩ রাউন্ড গুলির খোসা ও পাঁচ হাজার ইয়াবা জব্দ করা হয়।

শুক্রবার (১৭ মে) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ জানান, নিহত ইব্রাহীম বেশ কয়েকটি মামলার পলাতক আসামি এবং স্বরাস্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। গত ৭ মে ইব্রাহিম পুলিশের হাতে ধরা পড়ে। পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের মাধ্যমে থানায় আনা হয়। পরে তার স্বীকারোক্তি মতে, সাবরাং ইউসিয়নের শাহপরীরদ্বীপ পশ্চিম পাড়া ফিশিং বোর্ট ঘাটের উত্তর পার্শ্বে ঝাউ বাগান সংলগ্ন বেড়িবাঁধের পশ্চিম পাশে বালুর চরে ইয়াবা উদ্ধারে যায় পুলিশ। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়েই ইয়াবা কারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে এসময় ৩৮ রাউন্ড পাল্টা গুলি চালায়।

এক পর্যায়ে ইব্রাহিম গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে গেলে মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় বন্দুক, ১১ রাউন্ড কার্তুজ, ১৩ রাউন্ড গুলির খোসা ও পাঁচ হাজার ইয়াবা জব্দ করা হয়।