দেশজুড়ে আজ ১৮ কোটি মানুষের আর্তনাদ চলছে- কর্ণেল অলি

0
.

লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)’র চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, দেশজুড়ে আজ ১৮ কোটি মানুষের আর্তনাদ চলছে। কোথাও আজ মানুষের মনে শান্তি নাই।

বিরোধী দলের হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে গায়েবি মামলা দিয়ে সরকার কারাগারে বন্দি করে রেখেছে। অনেকে জামিনও পাননি। এ অবস্থায় বিএনপির লোকেরা স্যুট-টাই পরে সংসদে গিয়ে আত্মসমর্পণ করে এ সরকারকে বৈধতা দিয়েছেন। এর থেকে লজ্জার বিষয় আর কিছু হতে পারেনা।’

তিনি আজ সোমবার (২০ মে) নগরীর কাজির দেউড়িস্থ একটি কমিউনিটি সেন্টারে দলের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা এলডিপি’র উদ্যোগে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অলি বলেন, বর্তমানে কেউ বিশটি দালানের মালিক, কেউ পঞ্চাশটা দালানের মালিক। আগে যাদের রিকশায় চড়ার পয়সা ছিলনা এখন তারা লেটেস্ট গাড়ি নিয়ে চলাফেরা করে। তারেক রহমান লন্ডনে থাকলেও চেষ্টা করেন দেশের মানুষের খবর নেয়ার জন্য। কিন্তু তার পক্ষে দেশের মানুষের বাস্তব অবস্থা জানা সম্ভব না, এভাবে দেশ চলতে পারেনা। রক্ত দিয়ে দেশ স্বাধীন করেছি। কাউকে লুটপাট করে খেতে দিবোনা। দেশবাসীকে অনিশ্চয়তার মধ্যে রেখে যেতে চাইনা।’

উত্তর জেলা এলডিপি’র সভাপতি নুরুল আলম তালুকদারের সভাপতিত্বে ও দক্ষিণ জেলা এলডিপি’র সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া শিমুলের পরিচালনায় বক্তব্য রাখেন দক্ষিণ জেলা এলডিপি’র সভাপতি অ্যাডভোকেট কফিল উদ্দিন চৌধুরী, দিপেন দেওয়ান, জাহাঙ্গীর আলম, কামরুল ইসলাম, নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, এসএম নিজাম উদ্দিন হারুন, দিদারুল আলম, ফজলুল কাদের তালুকদার, শাহাজাহন চৌধুরী, আনোয়ার সাদেক, আবু মুজাফর মো. আনাছ, মো. ইলিয়াস, দোস্ত মোহাম্মদ, দিদারুল আলম, এয়াছিন লিটন প্রমুখ।

কোন মন্তব্য নেই