অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রাম জেলা পুলিশের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
.

চট্টগ্রাম জেলা পুলিশের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার নগরীর বড়পোলস্থ জেলা পুলিশ লাইনের ‘পুলিশ সিভিক সেন্টারে’ অনুষ্ঠত মাহফিলে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এম. আব্দুল লতিফ এমপি, নজরুল ইসলাম চৌধুরী এমপি, প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দীন নদভী এমপি, মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি, ২২ পদাতিক ডিভিশন, চট্টগ্রাম সেনানিবাসের জিওসি মেজর জেনারেল এস এম মতিউর রহমান, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক, সিএমপি কমিশনার মাহবুবর রহমান, জেলা প্রশাসক মােহাম্মদ ইলয়িাস হােসনে।

এছাড়া চট্টগ্রাম রেঞ্জাধীন ১১টি জেলার পুলিশ সুপারবৃন্দ সহ চট্টগ্রামস্থ সেনা, নৌ, বিমান বাহিনী, বিজিবি, জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ, সরকারের বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি, কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দ, জেলা পুলিশের সকল স্তরের পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ এবং বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

পুলিশ সুপার, নুরেআলম মিনাা সঞ্চালনায় উক্ত দোয়া ও ইফতার মাহফিলে দেশ ও জাতির মঙ্গল ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন জেলা পুলিশ লাইন্স জামে মসজিদের খতিব মনছুরুল হক জিহাদী। এ ইফতার ও দোয়া মাহফিলে প্রায় দুই হাজার লোকের সমাগম হয় বলে জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।