কক্সবাজারে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো চট্টগ্রাম বিজ্ঞান কলেজ

0
ব্রেকিং নিউজ
  •                 
.

কক্সবাজার জেলার এক ঝাঁক মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো চট্টগ্রাম বিজ্ঞান কলেজ। বৃহস্প্রতিবার (২৩ মে) কক্সবাজার বিয়াম অডিটোরিয়ামে প্রকৌশলী জিয়া উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরোয়ার সোহেল।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরোয়ার সোহেল বলেন, চট্টগ্রাম বিজ্ঞান কলেজ কক্সবাজারে একটি অনন্য নজীর সৃষ্টি করেছে। চট্টগ্রাম শহর থেকে এসে সাগর পাড়ে বেড়ে উঠা মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়ার মাধ্যমে কক্সবাজারবাসীকে ঋণী করে করেছেন। এই সম্মান আমাদের মেধাবী শিক্ষার্থী এবং তাদের অভিভাবকরা কৃতজ্ঞচিত্তে স্মরণ রাখবে।

তিনি আরো বলেন, বিজ্ঞান কলেজ প্রতিষ্ঠার পর থেকে ভীন্নধর্মী আয়োজন নিয়ে সব সময় শিক্ষার্থীদের কল্যানে কাজ করে। মূলত বর্তমান প্রতিযোগিতামূলক বিশ্বে টিকে থাকতে হলে বিজ্ঞানের কোন বিকল্প নেই। বিজ্ঞানের পরিপূর্ণ শিক্ষার্জনের মাধ্যমে আমাদের শিক্ষার্থীরা দেশের অগ্রগতিতে অবদান রাখবে।

ক‌লেজের ইংরেজি বিভাগের প্রধান মোঃ ফরিদ উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বিজ্ঞান কলেজের রসায়ন বিজ্ঞান বিভাগের প্রধান মোঃ মইনুল হোসেন।

অনুষ্ঠানে ২০১৯ সালে বিজ্ঞান বিভাগ থেকে উক্তীর্ণ তিনশত ৮০ জন মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়।

এছাড়া উপস্থিত উন্মুক্ত সাধারণ জ্ঞান প্রতিযোগিতায় ২ মেধাবী শিক্ষার্থীকে ট্যাবসহ দশ জনকে বিশেষ পুরস্কার দেওয়া হয়।

কোন মন্তব্য নেই