কিংডম অব ফানি পিপল’র ঈদবস্ত্র বিতরণ

0
.

অন্যলাইন ভিত্তিক সংগঠন কিংডম অব ফানি পরিবারের উদ্যোগে অনাথ- অসহায় শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ বস্ত্র বিতরণ করেন লেখক সংগঠক ও বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটি সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল।

গতকাল ২৪ মে শুক্রবার চট্টগ্রামস্থ অপরাজেয় বাংলাদেশে কার্যালয়ে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল বলেন- মানুষের সমাজে দিন -দিন অমানুষের সংখ্যা বাড়ছে। তাকওয়ার মাসেও পরওয়া করছে না অমানুষ গুলো চলছে ভেঁজালে সয়লাভ বাজার, বন্ধ নেই চুরি ছিনতাই খুন রাহাজানি, মানবিক মুল্যবোধের মাস রমজানে অামরা অনেকে অাহার পরিহার করলেও বদঅভ্যস পরিহার করতে পারিনি, রোজার শিক্ষা কি বুঝতে হবে, মানুষ হয় যদি মানুষের কষ্ট অনুধাবন করতে না পারি তবে জীবনের কোন স্বার্থকতা নেই।

সংগঠনের এডমিন আশরাফুল আলমের সভাপতিত্বে ও সাহেদ হাসান রেজা কাদেরী সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সংগঠনের প্রধান এডমিন মহিউল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন সংগঠনের কার্য্যকরি সদস্য ও সাংবাদিক মুহাম্মদ জামশেদ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, অসহায় ও পথশিশুদের জন্য আমরা কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও আরো বেশি কার্য্যকরি ভূমিকা রাখব, যাতে দেশে অসহায় ও পথশিশুর হার শূন্যের কোঠায় নামিয়ে আনা যায়।

ঈদবস্ত্র বিতরণ শেষে সংগঠনের সকল সদস্যদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার মাহফিল পূর্বে প্রধান অতিথি নাজিম উদ্দিন এ্যানেল ৫০ জন অনাথ শিক্ষার্থীর মাঝে ঈদবস্ত্র বিতরণ করেন।

কোন মন্তব্য নেই